রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বরিশাল বিভাগীয় কমিশনার পরিচয়ে প্রতারণা!

বরিশাল বিভাগীয় কমিশনার পরিচয়ে প্রতারণা!

বরিশাল বিভাগীয় কমিশনারের পরিচয়ে বাবুগঞ্জের উপজেলা চেয়ারম্যানের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়া চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে প্রতারককে আটক করা হয়। আটক শেখ সোহেল (৩০) সিরাজগঞ্জ জেলার সদর থানার চর বনবাড়িয়া গ্রামের বাসিন্দা।

বাবুগঞ্জ থানার এসআই মানবেন্দ্র বলো বলেন, গত ৩ সেপ্টেম্বর বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলালের মুঠোফোনে কল করেন ওই প্রতারক। পরে তিনি বলেন, “আমি বরিশাল বিভাগীয় কমিশনার বলছি। আমার এক আত্মীয় সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছে। তাই কাছাকাছি হওয়াতে আপনাকে বলছি হাজার বিশেক টাকা দরকার।” একথা শুনে চেয়ারম্যান কালক্ষেপণ না করে ঘনিষ্ঠ লোকের মাধ্যমে বিকাশে ১০ হাজার টাকা পাঠিয়ে দেন। এরপর থেকে ফোন বন্ধ।

এক পর্যায়ে চেয়ারম্যানের সন্দেহ হয়। তাই ফোন করেন বিভাগীয় কমিশনার অমিতাভ সরকারকে। পরে তার সঙ্গে কথা বলে প্রতারকের খপ্পরে পড়ার বিষয়টি টের পান। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান গত ১০ সেপ্টেম্বর বাবুগঞ্জ থানায় মামলা করেন (মামলা নং ৩)। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে প্রতারক শেখ সোহেলকে গ্রেপ্তার করা হয়।

এসআই জানান, সোহেল খুবই চতুর। নতুন সিম কার্ড ও মোবাইল ফোন ব্যবহার করে বিভিন্ন ব্যক্তিকে ফোন করে টাকা দাবি করেন। টাকা আদায় হয়ে গেলে মোবাইল ফোন ও সিম কার্ড নষ্ট করে ফলেন। যাতে করে আইনশৃঙ্খলা বাহিনীর কেউ তাকে খুঁজে না পায়।

Facebook Comments

Posted ২:৪৪ অপরাহ্ণ | শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।