রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বশেমুরবিপ্রবিতে টিন কেটে চুরি ; সাপের অভয়ারণ্যে আতঙ্কিত ক্যাম্পাস

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

বশেমুরবিপ্রবিতে টিন কেটে চুরি ; সাপের অভয়ারণ্যে আতঙ্কিত ক্যাম্পাস

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২টি কম্পিউটার চুরি হওয়ার খবর গতকাল বুধবার(১৬/০৯/২০২০)সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পায়।

পরে বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগে গিয়ে দেখা যায় বিশ্ববিদ্যালয়ের টিনের চাল কাটা এবং আশে পাশে অনেক ঝোপঝাড় ।ধারণা করা যাচ্ছে টিনের চাল কেটেই বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের কম্পিউটার চুরির ঘটনা ঘটেছে।

এদিকে গতকাল উক্ত বিভাগের চেয়ারম্যান তসলিম আহমেদ জানান, বিভাগটি মূলত বিশ্ববিদ্যালয়ের পেছনের দিকে অবস্থিত।সেখানে অনেক ঝোপঝাড় হওয়ার কারণে অনেকবার সাপের উপদ্রব এবং স্বাস্থ্য সমস্যা লক্ষ করায় ইতিপূর্বে নিরাপত্তা সমস্যাজনিত বিষয় নিয়ে ৩মার্চ বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট আবেদনপত্র প্রদান করা হয়।

সরেজমিনে দেখা গিয়েছে বিভাগটির আশেপাশে লতাপাতায় ভরে উঠেছে। দেখা মিলেছে সাপেরও।

করোনা পরিস্থিতির কারনে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় ঝোপঝাড় তৈরি হয়েছে বলে জানা যায়।
প্রসঙ্গত ঈদ-উল-আজহার ছুটি শেষে এর আগে বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি থেকে ৪৯টি কম্পিউটার চুরি হয়।পরবর্তীতে ৩৪ টি কম্পিউটার রাজধানীর একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার করা হলেও চুরি যাওয়া ১৫ টি কম্পিউটার ও মূল হোতা ধরা ছোয়ার বাইরে রয়েছে।যখন আগের কম্পিউটার চুরির হোতাদের গ্রেফতারের জন্য সরব শিক্ষার্থীরা,ঠিক সেই মুহূর্তেই ঘটলো আরেকটি চুরির ঘটনা।

Facebook Comments

Posted ১২:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।