রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বসুন্ধরা সিটিতেই থাকছে স্টার সিনেপ্লেক্স

বসুন্ধরা সিটিতেই থাকছে স্টার সিনেপ্লেক্স

দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সুবিধা সংবলিত সিনেমা হল বসুন্ধরা সিটি শপিং মলের স্টার সিনেপ্লেক্স বরাবরের জন্য বন্ধ হয়ে গেল। গত ১ সেপ্টেম্বর সাংবাদিক সম্মেলন করে এমন ঘোষণাই দিয়েছিলেন প্রতিষ্ঠানটির বিপণন ও জনসংযোগ কর্মকর্তা মেসবাহ উদ্দীন। বসুন্ধরা শপিং মল কর্তৃপক্ষ তাদের জায়গা খালি করে দেয়ার জন্য নোটিশ দিয়েছেন বলেও জানিয়েছিলেন মেসবাহ।

কিন্তু কয়েকদিন না যেতেই সুখবর শোনালেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল। তিনি জানালেন, স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটিতেই থাকছে। চলতি বছরের অক্টোবর পর্যন্ত তাদের প্রতিষ্ঠানের সঙ্গে বসুন্ধরা সিটি কর্তৃপক্ষের চুক্তি ছিল। দুই প্রতিষ্ঠান এখন তাদের চুক্তি নবায়ন করতে চলেছেন। বুধবার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এই কথা জানান স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান রুহেল।

তিনি লেখেন, ‘স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটি শপিংমল থেকে সরে যাচ্ছে বলে যে উৎকন্ঠা এবং হতাশা তৈরি হয়েছিল তার অবসান ঘটছে। অগণিত দর্শক, শুভানুধ্যায়ীর ভালোবাসা আর আমাদের আবেদন মূল্যায়ন করে চুক্তি নবায়নের ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণের জন্য বসুন্ধরা কতৃপক্ষকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই। তাদের সহযোগিতা আমাদের পথচলা মসৃণ ও সুন্দর করেছে। আগামীতেও তাদের সহযোগিতাকে সঙ্গী করে আমরা এগিয়ে যেতে চাই।’

Facebook Comments

Posted ৫:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।