রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বার্সেলোনার জন্য মেসিকে বিক্রি করে দেওয়া কোনো সমাধান নয় : রোনালদো

বার্সেলোনার জন্য মেসিকে বিক্রি করে দেওয়া কোনো সমাধান নয় : রোনালদো

চলতি মৌসুমে শিরোপাহীন কাটানো বার্সেলোনায় বড় রদবদল আসছে। আর এরই মধ্যে গুঞ্জন উঠেছে, বার্সা ছেড়ে যাচ্ছেন লিওনেল মেসি! তবে ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদো মনে করেন, মেসিকে বিক্রি করে দেওয়া কোনো সমাধান নয় বার্সেলোনার জন্য।

সাবেক বার্সা ফুটবলার রোনালদো মনে করেন, মেসিকে বিক্রি না করে বরং তাকে ঘিরেই সমাধানের পথ খোঁজা উচিত ক্লাবটির। তিনি টিম ম্যানেজমেন্টের অংশ হলে কখনো মেসিকে যেতে দিতেন না বলেও মন্তব্য করেন রোনালদো।
তার ভাষ্যে, ‘মেসি বার্সেলোনা ছেড়ে যাবে, এটা মনে হয় না সম্ভব। বিশেষ করে ইউরোপের বর্তমান অর্থনৈতিক মন্দার মধ্যে। পুরো দলের পরিচয়ই বলা যায় মেসিকে। আমি যদি বার্সেলোনার ম্যানেজমেন্ট থাকতাম, তাহলে কোনোভাবেই মেসিকে যেতে দিতাম না।’

রোনালদো আরও বলেন, ‘বার্সেলোনার সঙ্গে মেসির একটা গভীর সম্পর্ক রয়েছে। আমার মনে হয় না, সে কখনও দলকে ভালোবাসা বন্ধ করে দেবে। সে হতাশ, এটা স্বাভাবিক, চ্যাম্পিয়নস লিগে অমন পরাজয়ের পর। এখন সতীর্থদের উচিৎ তাকে সাহায্য করা। পরের মৌসুমে বার্সাকে নতুন কিছু ভাবতে হবে। তবে দলের মূল খেলোয়াড়কে বিক্রি করে দেয়া কোনো সমাধান নয়।’

Facebook Comments

Posted ১১:৩৭ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।