সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বিজ্ঞাপনটি মডার্ণ হারবাল গ্রুপের নয়, সবাইকে সতর্ক থাকার অনুরোধ

বিজ্ঞাপনটি মডার্ণ হারবাল গ্রুপের নয়, সবাইকে সতর্ক থাকার অনুরোধ

একটি কুচক্রী মহল মডার্ণ হারবাল গ্রুপের সুনাম নষ্ট করার জন্য অপপ্রচারে লিপ্ত হয়েছে। তারা মডার্ণ হারবাল গ্রুপের চেয়ারম্যানের ছবি ও লোগো ব্যবহার করে একটি বিজ্ঞাপন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে যার সঙ্গে মডার্ণ হারবাল গ্রুপ কর্তৃপক্ষ জড়িত নয়।

এ ব্যাপারে ২১ মার্চ ২০২১ তারিখে মডার্ণ হারবাল গ্রুপের পক্ষ থেকে ডিএমপির হাতিরঝিল থানায় একটি জিডি করা হয়েছে জিডি নং ৯৭৭।
সেই সঙ্গে রবিবার মডার্ণ হারবাল গ্রুপের পক্ষ থেকে একটি সতর্কীকরণ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে তাতে বলা হয়েছে, দাড়ি থাকলেই ডিসকাউন্ট শিরোনামে বিজ্ঞাপনটি মডার্ণ হারবাল গ্রুপের নয়। বিজ্ঞাপনটি মডার্ণ হারবাল গ্রুপের নিজস্ব পেজ থেকে প্রকাশিত হয়নি, তাই এই ধরণের বিজ্ঞাপনের দায়-দয়িত্ব মডার্ণ হারবাল গ্রুপ বহন করবে না। মডার্ণ হারবাল গ্রুপকে জড়িয়ে এই ধরণের বিজ্ঞাপন প্রচার করা থেকে সকলকে বিরত থাকতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিনীত ভাবে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, মডার্ণ হারবাল গ্রুপ বাংলাদেশের বহুল পরিচিত নাম; যার রয়েছে দক্ষ ও পরীক্ষিত ব্যবস্থাপনা কমিটি, গ্রহণযোগ্য ও স্বীকৃত পণ্য, অপ্রতিদ্বন্দ্বী ও স্বীকৃত কর্মপরিকল্পনা। যার নেতৃত্বে রয়েছেন আন্তর্জাতিক খ্যাতিমান হারবাল গবেষক ও চিকিৎসক, বহুমুখী প্রতিভায় ভাস্বর, বর্ণিল গুণাবলির কর্মযোগী এক বিরল ব্যক্তিত্ব ডা. আলমগীর মতি। মডার্ণ হারবাল গ্রুপ বিগত ৪০ বছর ধরে বাংলাদেশের মানুষকে নিরলসভাবে চিকিৎসাসেবা দিয়ে আসছে।

 

Facebook Comments

Posted ২:৩৭ অপরাহ্ণ | রবিবার, ২১ মার্চ ২০২১

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।