রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বিজয় দিবস হকিতে চ্যাম্পিয়ন নৌবাহিনী

বিজয় দিবস হকিতে চ্যাম্পিয়ন নৌবাহিনী

মুজিববর্ষ বিজয় দিবস হকিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। রোববার মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ৫-০ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশ বিমানবাহিনীকে। লিগ পর্বে বাংলাদেশ নৌবাহিনী জিতেছিল ৩-১ গোলে। মাহবুব হোসেনের হ্যাটট্রিকে ফাইনাল জিতলো ৫-০ ব্যবধানে।

হকির নীলাভ টার্ফে উন্মাদনা। করোনায় যা গতি হারিয়েছিল। তবে বিজয় দিবস হকি ফাইনাল দিয়ে মাঠে আবার দর্শক ফিরেছে। মুখোমুখি বাংলাদেশ নৌ বাহিনী আর বাংলাদেশ বিমান বাহিনী।

নৌবাহিনী দলটি জাতীয় দলের একঝাঁক খেলোয়াড় নিয়ে গড়া। জিমি- শিতুলদের নিয়ে গড়া দলটি মওলানা ভাসানীতে একচেটিয়া আধিপত্য দেখিয়েছে। ম্যাচের শুরু থেকে আক্রমণ গড়ে একের পর এক গোল করেছে তারা। অনূর্ধ্ব-২১ দলে জায়গা করে নেওয়া স্ট্রাইকার মাহবুব ১৮,৩৩ ও ৪০ মিনিটে গোল করেন হ্যাটট্রিক পূর্ণ করেন।

অপরদিকে বিমান বাহিনী যেন নিষ্প্রাণ। উলটো আশরাফুল ইসলাম ও মইনুল ইসলাম নৌবাহিনীর হয়ে আরও দুই গোল করেন। তাতেই নির্ধারিত হয়ে যায় ম্যাচের ভাগ্য।

আশরাফুল ইসলাম ১১ গোল করে প্রতিযোগিতার সর্বোচ্চ গোলদাতা। আর মাহবুব হোসেন সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। ফাইনাল শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দিয়ে জানান জুনিয়র এশিয়া কাপের ভাগ্য।

সবকিছু ঠিক থাকলে জানুয়ারিতে বসতে পারে জাতীয় দলের হকি ক্যাম্প। তবে এখনো ঝুলে আছে প্রিমিয়ার লিগের ভাগ্য।

Facebook Comments

Posted ২:০৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।