বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বিষপানে মা-ছেলের আত্মহত্যা

বিষপানে মা-ছেলের আত্মহত্যা

গাজীপুরের কাপাসিয়ায় পারিবারিক কলহের জেরে মা ও তার প্রতিবন্ধী ছেলে বিষপানে আত্মহত্যা করেছে। পুলিশ রবিবার নিহতদের লাশ উদ্ধার করেছে। নিহতরা হলো-কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের বর্জাপুর এলাকার মৃত ফজলুল হকের স্ত্রী রাজিয়া খাতুন (৫০) এবং তাদের ছেলে সজিব (১৭)। খবর পেয়ে রবিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

কাপাসিয়া থানার ওসি মো: রফিকুল ইসলাম এবং স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে শনিবার রাতে রাজিয়া খাতুন ও ছেলে বিষপান করে। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে রাত সাড়ে ১১টার দিকে ছেলে সজিবের মৃত্যু হয়। পরে রাজিয়া খাতুনকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকার উত্তরার একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে রবিবার ভোর সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এলাকাবাসী জানায়, প্রায় ১০ বছর পূর্বে বরজাপুর গ্রামের হত দরিদ্র ফজলুল হক তিন ছেলেকে রেখে মারা যান। স্ত্রী রাজিয়া বেগম এক শারীরিক প্রতিবন্ধী ছেলেসহ তিন সন্তানকে নিয়ে খুবই দুঃখকষ্টে দিন কাটে। বিভিন্ন বাড়িতে কাজ করে ভিটে মাটিহীন সন্তানদের নিয়ে বসবাস করতেন। সম্প্রতি দুই ছেলে বিয়ে করে স্ত্রী সন্তান নিয়ে আলাদা সংসার করছে। রাজিয়া বেগম ছোট ছেলে শারীরিক প্রতিবন্ধী সজীবকে নিয়ে অলাদা থাকে। অভাব অনটনের কারণে সজীব, মা ও পরিবারের অন্যদের খুব বেশি বিরক্ত করতো। এসব সইতে না পেরে গত শনিবার ছেলেদের সাথে মায়ের কথাকাটি হয়। রাতে দুঃখ, কষ্ট ও অভিমানে রাজিয়া বেগম প্রথমে ছেলেকে ও পরে নিজেও বিষপান করে।
কাপাসিয়া থানার ওসি আরও জানান, রাজিয়া খাতুন তার প্রতিবন্ধী ছেলেকে বিষ পান করিয়ে পরে নিজে বিষপান করে আত্মহত্যা করেছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পরবর্তী সময়ে কোনো অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

Posted ১০:৪৮ পূর্বাহ্ণ | রবিবার, ০৬ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।