রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

‘বিয়ের প্রলোভনে’ ৫ মাসের অন্তঃসত্ত্বা কলেজছাত্রী

‘বিয়ের প্রলোভনে’ ৫ মাসের অন্তঃসত্ত্বা কলেজছাত্রী

বরিশালের উজিরপুরে এক বখাটে কর্তৃক প্রেমের ফাঁদে ফেলে ‘বিয়ের প্রলোভন দেখিয়ে’ এক কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে ৫ মাসের অন্তঃসত্ত্বা করার অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী সুত্রে জানা যায় পৌরসভার ১ নম্বর ওয়ার্ড দক্ষিণ মাদার্শী গ্রামের প্রভাবশালী বাবুল হাওলাদারের ছেলে স্বপন হাওলাদার (২০) একই গ্রামের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রীকে ‘বিয়ের প্রলোভন’ দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের একপর্যায়ে ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ১২ অক্টোবর হঠাৎ ওই ছাত্রী অসুস্থ্ হয়ে পড়লে বিষটি ধরা পড়ে। ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য একটি প্রভাবশালী মহল ভয়-ভীতি প্রদর্শন করছে।

ছাত্রীর পিতা জানান, ধর্ষক প্রভাবশালী পরিবারের হওয়াতে ভয়ে মামলা করতে সাহস পাচ্ছেন না তিনি। অভিযুক্ত স্বপন হাওলাদার এর পিতা বাবুল হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা তাদেরকে বিয়ে দেব।

উজিরপুর পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অসিম কুমার ঘরামী বলেন, লোকজনের মুখে বিষয়টি শুনেছি। উজিরপুর মডেল থানা ওসি মো. জিয়াউল আহসান জানান, বিষয়টি আমার জানা নেই। থানায় আসলে দ্রুত মামলা নেওয়া হবে।

Facebook Comments

Posted ১০:২২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।