সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

বৃষের বিবাহিত জীবনে সুখের চিন্তা বাড়ছে মেষের

বৃষের বিবাহিত জীবনে সুখের চিন্তা বাড়ছে মেষের

আজ ২৯ মার্চ ২০২১, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ

রক্তচাপ বাড়তে পারে। সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার থেকে সম্পত্তি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা।

বৃষ

বিবাহিত জীবন সুখের ভেতর দিয়ে যেতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে। বেকারদের নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে।

মিথুন

বছরের শুরুটা মিথুন রাশির জাতকদের ভালো কাটবে। আপনার সাফল্যের গোপন কথা কাউকে বলে দেবেন না। নতুন কাজ ও পরিকল্পনায় সাফল্য পাবেন।

কর্কট

দুস্থ কাউকে সাহায্য করতে হবে। আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি।

সিংহ

আজ গান বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে।

কন্যা

জলপথে একটু সাবধানে চলাফেরা করুন। আজ গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে। একাধিক উপায়ের আলোচনায় সাফল্য পাবেন।

তুলা

স্ত্রীর জন্য ভালো খবর পাবেন। জমি ক্রয়বিক্রয়ের জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে।

বৃশ্চিক

অর্থ ভাগ্য ভালো থাকবে। খারাপ লোকের সঙ্গে থাকার জন্য ক্ষতি হতে পারে। কাজের জায়গায় জটিলতা কেটে যাবে।

ধনু

চেষ্টায় সাফল্য আসতে পারে। পায়ের সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য ভালো সময় আসছে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। বিবাহিত জীবনে ভালোমন্দ মিশিয়ে চলতে পারে।

মকর

ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন। আর্থিক সুবিধা পেতে পারেন। চুরি থেকে সাবধান থাকুন। কর্মস্থানে নিয়ে একটু ব্যস্ত থাকতে হবে। পড়াশোনায় চাপ বাড়তে পারে।

কুম্ভ

নতুন কোনও কাজের ব্যবস্থা হতে পারে। ব্যবসায় বাধা আসতে পারে। অফিসে কোনও কাজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনও ব্যবসায় ভালো আয় হতে পারে।

মীন

মাথায় চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা জুটবে। আইনি কাজের জন্য খরচ বাড়বে। বন্ধুমহলে বদনাম হবে।

Facebook Comments

Posted ৩:২৩ পূর্বাহ্ণ | সোমবার, ২৯ মার্চ ২০২১

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।