বৃহস্পতিবার | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

ব্যানবেইস ও মাদরাসা শিক্ষা অধিদফতরে নতুন ডিজি

ব্যানবেইস ও মাদরাসা শিক্ষা অধিদফতরে নতুন ডিজি

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ পেয়েছেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব হাবিবুর রহমান।

অপরদিকে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব কে এম রুহুল আমীন মাদরাসা শিক্ষা অধিদফতরের মহাপরিচালক নিয়োগ পেয়েছেন। রোববার (২৩ আগস্ট) এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. সেলিম রেজাকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা করা হয়েছে। এছাড়া বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্মসচিব সৈয়দ মাসুম আহমেদ চৌধুরীকে রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) প্রকল্পের প্রকল্প পরিচালক নিয়োগ দেয়া হয়েছে।

রাজশাহী নভোথিয়েটার স্থাপন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক নারায়ণ চন্দ্র সরকারকে জাতীয় মানবাধিকার কমিশনের সচিব, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) যুগ্মসচিব মো. জিয়াউল হককে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিচালক এবং এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক (যুগ্মসচিব) গোকুল কৃষ্ণ ঘোষকে ট্যারিফ কমিশনের যুগ্মপ্রধান করা হয়েছে।

ডিপিডিসির নির্বাহী পরিচালক মনোজ কুমার রায় স্বাস্থ্যসেবা বিভাগের যুগ্মসচিব নিয়োগ পেয়েছেন। রস্ক প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) মো. আব্দুল জলিলকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্তি দেয়া হয়েছে।

রেলপথ মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. আবুল কালাম আজাদকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের যুগ্মসচিব হিসেবে বদলির আদেশাধীন মো. এ খালেক মল্লিককে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

Facebook Comments

Posted ৪:৫৪ অপরাহ্ণ | রবিবার, ২৩ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।