রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

ভাইকে খুনের ৬ বছর পর থানায় গিয়ে স্বীকার অপর দুই ভাইয়ের!

ভাইকে খুনের ৬ বছর পর থানায় গিয়ে স্বীকার অপর দুই ভাইয়ের!

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এক ভাইকে খুন করে অপর দুই ভাই। কিন্তু এরপর থেকেই অনুশোচনায় পুড়তে থাকেন তারা। অবশেষে থানায় গিয়ে পুরো ঘটনা খুলে বলেন ওই দুই ভাই। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমঙ্গে।

জানা গেছে, ২০১৪ সালে ১০ ডিসেম্বর নিজের এক ভাইকে মেরে বাড়ির পেছনে পুঁতে রেখেছিল অপর দুই ভাই। বিবেকের তাড়নায় এতদিন পর দুই ভাই স্থানীয় জগদ্দল থানায় নিজেদের কৃতকর্মের কথা জানান পুলিশকে। এরপর পুলিশ গিয়ে মাটি খুঁড়ে নিপু শীলের কঙ্কাল উদ্ধার করে।
পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদের জেরে নিপু শীলকে খুন করেছিলেন তার আপন দুই ভাই অপু শীল ও তপু শীল। এরপর এলাকা ছেড়ে চলে যান তারা। কিন্তু মেজো ভাই অপু শীল মাঝেমধ্যেই ওই বাড়িতে যেতেন জঙ্গল পরিষ্কারের নাম করে। জঙ্গল পরিষ্কার করে আবার চলে যেতেন। এক সময় দুই ভাই সিদ্ধান্ত নেন স্থানীয় জগদ্দল থানায় গিয়ে আত্মসমর্পণ করার। করেনও তাই। প্রথমে পুলিশ তাদের পাগল বলে বিষয়টিকে গুরুত্ব দেয়নি। কিন্তু দুই ভাই বারবার বলতে থাকেন মাটি খুড়লে কঙ্কাল পাওয়া যাবে। এরপরই পুলিশ মাটি খুঁড়ে কঙ্কাল উদ্ধার করে।

এই নাটকীয় ঘটনায় এলাকার মানুষ থেকে পুলিশ সবাই হতবাক। ভাইকে খুন করে এতদিন নিজেদের অনুশোচনায় ভুগছিল দুই ভাই। শেষে বিবেকের তাড়নায় তারা পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ মাটি খুঁড়ে কঙ্কাল বের করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। সূত্র: নিউজ১৮

Facebook Comments

Posted ৫:১৯ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।