মঙ্গলবার | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

ময়মনসিংহে মামলাধীন জমি দখলের চেষ্টা, বাধা দেয়ায় হামলা-হুমকি

ময়মনসিংহে মামলাধীন জমি দখলের চেষ্টা, বাধা দেয়ায় হামলা-হুমকি

ময়মনসিংহে সাবেক মহিলা আওয়ামী লীগ নেত্রীর নেতৃত্বে বাড়িতে হামলা ও দখলের চেষ্টা হয়েছে। আজ শুক্রবার সকালে ময়মনসিংহ শহরের চড় কালীবাড়ি রোডে এই ঘটনা ঘটে।
জানা গেছে, সাবেক মহিলা লীগ নেত্রী ও তার স্বামী হাবিবুল্লাহর অর্ধশতাধীক সন্ত্রাসী চড়কালীবাড়ি রোড়ের এনাম তালুকদারে বাড়িতে দখল ও হত্যার উদ্দেশ্য হামলা চালায়।

এসময় এনাম তালুকদার হামলাকারীর আঘাতে গুরুতর আহত হন। বর্তমানে তিনি ময়মনসিংহ বিভাগীয় মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে , সাবেক মহিলা লীগ নেত্রী পারভিনের সঙ্গে ছিলেন তার ভাড়া করা আব্দুল রাজ্জাক ও তার ছেলেসহ কৃষ্ঠপুর গ্রাম থেকে ভাড়া করা অর্ধশতাধিক সন্ত্রাসী।

হামলাকারীরা ভিক্টিমদের বাড়ির একাংশ দখল করে জোরপূর্বক মাটি ভরাটের চেষ্টা করছিল। এসময় ভিক্টিম ফেসবুক লাইভ করলে তাদের কুকর্ম প্রকাশের ভয়ে ক্ষিপ্ত হয়ে এনাম তালুকদারের উপর উপুর্যুপরি আক্রমণ চালায় এবং আইনের দ্বারস্থ হলে হত্যার হুমকি দেয়। জমিটি নিয়ে উভয় পক্ষের মধ্যে আদালতে একটি মামলা চলছে। মামলা চলাকালীন উভয় পক্ষকে সকল কার্যক্রম থেকে বিরত থাকার জন্য নিষেধ করেছে পুলিশ। কিন্তু পুলিশের আদেশ অমান্য করে আজ তারা হামলা চালায়।

আহত এনাম তালুকদার সাংবাদিকদের জনান, তার আত্মীয় ঢাকায় থাকায় মামলা করা সম্ভব হয়নি। আজ তার আত্মীয়-স্বজন এসে মামলা করবেন বলে জানান। একইসঙ্গে তিনি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান। তাই পুলিশসহ প্রশাসনের সাহায্য কামনা করেছেন। অভিযোগের ব্যাপারে হামলাকারী হাবিবুল্লাহ ও তার স্ত্রী পারভীনের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

Facebook Comments

Posted ২:০০ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।