মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে জখম

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে জখম

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ময়মনসিংহের নান্দাইল উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতিকে কুপিয়ে জখম করা হয়েছে। আজ বুধবার সকালে বাড়ি থেকে সদরে আসার পথে পথরোধ করে তাকে কুপিয়ে জখম করে মাদক ব্যবসায়ী কাকন। দ্রুত তাকে উদ্ধার করে নান্দাইল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলেও মাদক ব্যবসায়ীকে ধরতে পারেনি। পরে বিকেলে এলাকার লোকজন ধরে তাকে পুলিশের হাতে তুলে দেয়।

স্থানীয় সুত্র জানায়, নান্দাইল পৌরসভার ভূইয়া পাড়া মহল্লার মৃত কুতুব উদ্দিনের ছেলে কাকন খান (২৮) একজন মাদক ব্যবসায়ী। এ পর্যন্ত ছয় বার ডিবি ও পুলিশের হাতে ধরা খেয়ে জেলহাজতে গিয়ে জামিনে মুক্ত হয়ে এসেছে কাকন। সম্প্রতি এলাকার লোকজন তার অত্যাচারে অতিষ্ট হয়ে তার বিরুদ্ধে প্রতিবাদী হয়ে উঠে। আর এ ঘটনার নেতৃত্ব দেন একই এলাকার বাসিন্দা ও নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান রিপন। তিনি মাদক ব্যবসায়ী কাকনকে এই ব্যবসা ছেড়ে দিতে বললে ক্ষিপ্ত হয়।

রিপন জানান, তিনি আজ সকালে বৃষ্টির সময় ছাতা মাথায় দিয়ে সদরে আসার সময় মাদক ব্যবসায়ী কাকন তার পথরোধ করে এলোপাতারি কোপাতে থাকে। এ সময় প্রতিহত করতে চাইলে ডানহাতের দুইটি আঙ্গুল ক্ষতিগ্রস্ত হয়।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, কাকন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে ধরতে পুলিশ অনেকবার চেষ্টা করেছে। ছাত্রলীগ নেতাকে আহতের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments

Posted ১১:১৫ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।