সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

মানুষের সুখে, দু:খে সারা বছরই পাশে থাকেন আরিফুর রহমান দোলন

মানুষের সুখে, দু:খে সারা বছরই পাশে থাকেন আরিফুর রহমান দোলন

ফরিদপুর – ১ (আলফাডাঙ্গা-বোয়ালমারী-মধুখালী) আসনের সাধারণ মানুষের আর্থ সামাজিক উন্নয়নের জন্য ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছেন আরিফুর রহমান দোলন। তাঁর বহুমুখী চেষ্টা, নিষ্ঠা, শতভাগ আন্তরিকতা আর মানুষের সেবায় কাজ করার অঙ্গীকার সত্যিই অবাক করার মতো। একদিকে রাজনীতিক, সমাজসেবক, সফল উদ্যোক্তা এবং প্রতিভাবান সাংবাদিক তিনি। করোনা ভাইরাস জনিত কারণে এলাকার কর্মহীন, দিনমজুর, ছিন্নমূল মানুষের বাড়িতে বাড়িতে নিরবে নিভৃতে ইতিমধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার কাজটি শুরু করেছে আরিফুর রহমান দোলনের প্রতিষ্ঠিত কাষ্ণন মুন্সি ফাউন্ডেশন।

অসীম সাধ আর সীমিত সাধ্যের মধ্যেও মানুষের সেবা দেওয়ার তাাঁর এই প্রচেষ্টা আমাদের অনুপ্রাণিত করে, উৎসাহিত করে। কখনো হাজারো মানুষের চোখের অপারেশন করিয়ে তাদের চিকিৎসা, শিক্ষায় বঞ্চিতদের দায়িত্ব কাঁধে তুলে নেওয়া, বিনামূল্যে শত শত বেকার শিক্ষিতদের কম্পিউটার প্রশিক্ষণের মাধ্যমে চাকরির উপযোগী করে তোলার চেষ্টা, এলাকার অবকাঠামোগত উন্নয়নে ভুমিকা রাখাসহ মানুষের বিপদে আপদে ছুটে আসেন আরিফুর রহমান দোলন।

আল্লাহর কাছে প্রার্থনা, ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলনের স্ত্রী, সন্তানসহ পরিবারের সদস্যদের যেন সুস্থ রাখেন এবং দীর্ঘজীবি করেন।

Facebook Comments

Posted ৩:৫৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।