রবিবার | ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে জুতাপেটা, যুবক গ্রেপ্তার

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে জুতাপেটা, যুবক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলছাত্রীর মাকে প্রকাশ্যে জুতাপেটা করা মো. ইমন নামে এক বখাটেকে ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। বখাটে ইমন পৌর এলাকার দক্ষিণ পৈরতলার দুলু মিয়ার ছেলে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, পৈরতলার বাসিন্দা ও পৌর এলাকার সরকার পাড়ার সেন্ট্রাল রেসিডেন্সিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করে ইমন। ওই স্কুলছাত্রীর পরিবার এ ঘটনার প্রতিবাদ করলে তাদেরকে নানাভাবে হুমকি দেওয়া হয়। বিষয়টি স্কুলের প্রধান শিক্ষককে জানালে তিনি স্থানীয় পৌর কাউন্সিলরকে অবহিত করতে বলেন। পরে পৌর কাউন্সিলরকে জানালেও তিনি কোনো ব্যবস্থা নেননি।

এ অবস্থায় ওই স্কুলছাত্রীর পরিবার তাদের ভাড়া বাসা বদল করে ইমনের বাসা থেকে দূরে চলে যায়। এর পরেও ইমন স্কুলছাত্রীর বাসার সামনে এসে প্রতিনিয়তই পায়চারি করে। শনিবার দুপুরে ওই ছাত্রীর মা পৈরতলা এলাকার একটি দোকান যাওয়ার পথে ইমনের জুতাপেটার শিকার হন। খবর পেয়ে পুলিশ বিকেলে দক্ষিণ পৈরতলার একটি ‘স’ মিল থেকে ইমনকে গ্রেপ্তার করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়েই বখাটে ইমনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

Facebook Comments

Posted ২:৫১ অপরাহ্ণ | শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।