সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

মেয়েকে ধর্ষণ, বাবাকে নির্যাতনে পাঁচ বখাটে গ্রেপ্তার

মেয়েকে ধর্ষণ, বাবাকে নির্যাতনে পাঁচ বখাটে গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় এক নারীকে উত্ত্যক্ত করাসহ বিভিন্ন সময় জোরপূর্বক নিজের কাছে রাখার অভিযোগ উঠেছে শামীম নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এর মধ্যেই ওই নারী নিখোঁজ হন। গতকাল সোমবার ওই নারীর খোঁজ নিতে তাঁদের বাড়িতে যান শামীম। এ সময় তাঁকে না পেয়ে শামীম ও তাঁর সহযোগীরা ওই নারীর বাবাকে রড দিয়ে পিটিয়ে আহত করেন বলে অভিযোগ ওঠে।

উপজেলার আলীগঞ্জ বাজার এলাকায় গতকাল রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে আটক করা হলেও অভিযুক্ত শামীম পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

এদিকে, পুলিশ বলছে, ওই নারীর সঙ্গে শামীমের বিয়ে হয়েছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে ওই নারীর বাবা এ বিষয়টি অস্বীকার করেছেন।

ওই নারীর বাবা জানান, শামীম বিভিন্ন সময়ে তাঁর মেয়েকে উত্ত্যক্ত করতেন এবং জোরপূর্বক নিজের কাছে নিয়ে রাখতেন। কয়েকদিন ধরে তাঁর মেয়ে নিখোঁজ থাকায় খোঁজ নিতে তাঁদের বাড়িতে যান শামীমসহ তাঁর সহযোগীরা। এ সময় তাঁর মেয়েকে না পেয়ে তাঁকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন শামীম ও তাঁর লোকজন।

জানা গেছে, সাত বছর আগে নবীগঞ্জ উপজেলার এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়েছিল ওই নারীর। দুই বছর আগে ওই নারীকে তালাক দেন তাঁর স্বামী। তাঁদের এক ছেলে রয়েছে। ছেলেসহ বাবার বাড়িতে থাকতেন তিনি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চেীধুরী বলেন, ‘ওই নারীর বাবাকে নির্যাতনের ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। শামীমকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। শামীমের সঙ্গে নিখোঁজ ওই নারীর দুই বছর আগে বিয়ে হয়েছিল বলে জানা গেছে। তাঁকে উদ্ধারের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ। সবকিছু তদন্ত করে বিস্তারিত জানা যাবে।’

Facebook Comments

Posted ৪:১৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।