সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

মেয়েদের যেসব অভ্যাস পুরুষদের আকৃষ্ট করে

মেয়েদের যেসব অভ্যাস পুরুষদের আকৃষ্ট করে

শুধু শারীরিক সৌন্দর্য নয় মেয়েদের এমন অনেক বৈশিষ্ট্য আছে যা দ্বারা আকৃষ্ট হয় ছেলেরা। এমন কিছু বৈশিষ্ট্য যা নারী হিসেবে একজনের কাছে আকর্ষণীয় বা লক্ষণীয় নাও মনে হতে পারে।। তবে কোনো কোনো পুরুষের কাছে তা আকর্ষণীয় বটে।

ভারতীয় গণমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ তে প্রকাশিত এক প্রতিবেদনে এমনই তথ্য জানা গেছে। প্রতিবেদনটিতে পুরুষরা তাদের মতামত ব্যক্ত করেন।

এগিয়ে আসা: সিদ্ধার্থ শর্মা নামের একজন বলেন, যখন সম্পর্কের ব্যাপারে নারীরা এগিয়ে আসে সেটা আমি বেশ পছন্দ করি। এটা আমার কাছে খুবই আকর্ষণীয় মনে হয়। সাধারণত ছেলেরাই সবসময় এগিয়ে যায়, কিন্তু যখন একজন নারী আত্মবিশ্বাসের সঙ্গে কোনো সম্পর্কের ব্যাপারে এগিয়ে আসে তা সত্যিই আমার কাছে আকর্ষণীয় মনে হয়।

উচ্চাভিলাসী নয়: রাহুল ভারদাজ নামের একজন বলেছেন, অনেকেই আছেন যারা নারীরা উচ্চাভিলাসী হলেও মেনে নেন। কিন্তু আমার পছন্দ এমন নারীকে যে প্রত্যেক সপ্তাহে বাইরে যাওয়ার প্রয়োজন অনুভব করে না। বরং দুজনে মিলে বাড়িতে বসে কোনো সিনেমা বা সিরিজ দেখে সময় কাটাতে ভালোবাসে।

সেন্স অব হিউমার: আলী আহমেদ নামের একজন বলেন, আমার পছন্দ এমন নারীকে যারা সেন্স অব হিউমার ভালো। সে যেন আমার রসিকতা বুঝতে পারে এবং নিজের কথা দিয়ে আমাকে হাসাতেও পারে।

নিজের মতো করে বিচার না করা: আকাশ সাওয়ান্ত নামের একজনের মতে, সবকিছুই নিজেদের মতো করে বিচার না করা নারীদের তার পছন্দ। নারীদের আচরণের মধ্যে মমত্ববোধ থাকাটা তাকে আকর্ষণ করে।

সাধারণ ধরনের মেয়ে: মানব পুরোহিত নামের একজন বলেন, আমি খুব বেশি কিছু চাই না। খুব সাধারণ ব্যক্তিত্বের কেউ যার সঙ্গে সম্পর্ক অনেক সহজ হবে এমন কাউকে আমার পছন্দ। সে চাইলে আমার সামনে অদ্ভুত বা মজার কাণ্ড করতে পারে। এতে আমি কিছু মনে করবো না।

Facebook Comments

Posted ৬:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।