রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

মোহাম্মদপুরে যুবকের লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য

মোহাম্মদপুরে যুবকের লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য

রাজধানীর মোহাম্মদপুর থানাধীন তাজমহল রোডের বুশরা ডেন্টাল ক্লিনিকের সামনের একটি বাসা থেকে জাকারিয়া বিন হক শুভ (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত জাকারিয়া ওয়ালটন গ্রুপের সেলস বিভাগের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুকুল বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ওই এলাকার বাসার একটি রুমের ভেতরে থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। ওই যুবকের গলায় একটি ওড়না পেঁচানো ছিল এবং ওড়নার বাকি অংশ ফ্যানের সঙ্গে ঝুলানো ছিল।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহত যুবকের স্ত্রী জানিয়েছেন, বিকেলে শুভ অফিস থেকে বাসায় ফেরার পর সিগারেট খাওয়া নিয়ে তাদের মধ্য ঝগড়া ও কথা কাটাকাটি হয়। এতে রাগান্বিত হয়ে দুইজনই ফ্ল্যাটের দুই রুমে চলে যান। মাগরিবের আযানের সময় স্ত্রী নামাজ পড়তে যাবেন, এমন সময় তিনি দেখেন শুভ ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। সঙ্গে সঙ্গে তিনি একটি ছুরি দিয়ে ফাঁস দেওয়া ওড়না কেটে দিলে শুভর মরদেহ নিচে পড়ে যায়। পরে তিনি থানায় বিষয়টি জানালে পুলিশ গিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় শুভর মরদেহ উদ্ধার করে।
এসআই ফারুকুল বলেন, শুভ আত্মহত্যা করেছেন কিনা বা তাকে হত্যা করা হয়েছে সেটি নিশ্চিত করে এখনই বলা সম্ভব হচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এবং ঘটনার তদন্তের পর বিস্তারিত বলা সম্ভব হবে। আপাতত বিষয়টি রহস্যজনক বলেই মনে হচ্ছে।

Facebook Comments

Posted ৩:৩৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।