বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

ম্যানইউকে হারিয়ে ফাইনালে সেভিয়া

ম্যানইউকে হারিয়ে ফাইনালে সেভিয়া

ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে ইউরোপা লিগের ফাইনাল নিশ্চিত করেছে সেভিয়া। সেমিফাইনালে পিছিয়ে থেকেও ২-১ গোলে জয় তুলে মাঠ চেড়েছে স্প্যানিশ দলটি।

রোববার রেহেইনএনার্জি স্টেডিয়ামে সেভিয়ার হয়ে একটি করে গোল করেন সুসো ও লুক ডি জং। ম্যানইউর হয়ে একমাত্র গোলটি আদায় করেন ব্রুনো ফার্নান্দেজ।

জার্মানির মাঠে ম্যাচের নবম মিনিটে পেনাল্টির মাধ্যমে গোল তুলে নেন ইউনাইটেডের পর্তুগিজ তারকা ব্রুনো। যদিও ২৬ মিনিটের মাথায় সেভিয়াকে সমতায় ফেরান স্প্যানিশ উইঙ্গার সুসো।

১-১ গোলে শেষ হয় প্রথমার্ধ। গোল আদায় করতে দুই দলই মরিয়া হয়ে উঠে। যদিও শেষ পর্যন্ত ৭৬ মিনিটে গোল তুলেন বদলি হিসেবে নামাড ডাচ স্ট্রাইকার লুক ডি জং।

সোমবার রাতে টুর্নামেন্টের আরেক সেমিতে মুখোমুখি হবে ইটালিয়ান জায়ান্ট ইন্টার মিলান ও ইউক্রেনিয়ান ক্লাব শাখতার দোনেৎস্ক। এই ম্যাচে জয়ীরা আগামী ২১ আগস্ট রাতে ফাইনালে নামবে পাঁচবারের শিরোপার জয়ী সেভিয়ার বিপক্ষে।

Facebook Comments

Posted ৪:৫৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৭ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।