বৃহস্পতিবার | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

যশোরে ধর্ষণে অভিযুক্ত পরিবহন শ্রমিক আটক

যশোরে ধর্ষণে অভিযুক্ত পরিবহন শ্রমিক আটক

বৃহস্পতিবার দিবাগত রাতে যশোরে এক বাসযাত্রী তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত পরিবহন শ্রমিক মনির হোসেনকে আটক করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই তরুণী মাগুরা জেলার শালিখা উপজেলার বাসিন্দা। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সালাউদ্দিন শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, এমকে পরিবহনের একটি কোচে বৃহস্পতিবার রাত ১১টায় রাজশাহী থেকে যশোর মনিহার বাসস্ট্যান্ডে এসে পৌছান ওই তরুণী। এসময় তার গন্তব্য মাগুরার শালিখাতে যাওয়ার কোন বাস না থাকায় তিনি মনির হোসেন নামে পূর্ব পরিচিতি এক বাস কন্ডাক্টরকে সাহায্যের জন্যে ফোন দেন। খবর পেয়ে মনির এসে তার নিজের গাড়িতে তুলে বকচর এলাকায় নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে।

এদিকে যাত্রীবিহিন বাসে একজন নারীকে তুলে নিয়ে যাওয়া দেখে পিছু নেয় মনিহার এলাকার আরও কয়েকজন পরিবহন শ্রমিক। পরে তাদের কাছে খবর পেয়ে রাতেই পুলিশ তরুণীকে উদ্ধার ও অভিযুক্ত মনিরকে আটক করে।
এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Facebook Comments

Posted ৮:৪৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।