রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব

যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব

আইসিসির নিষেধাজ্ঞা কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে আবারও নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু কোয়ারেন্টাইন ইস্যুতে বাংলাদেশ ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর বাতিল হয়ে যাওয়ায় এবং সামনে তেমন কোন সিরিজ ও না থাকায়। আবারও যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে ফিরে যাচ্ছেন সাকিব আল হাসান।

বৃহস্পতিবার (১ অক্টোবর) দিবাগত রাত ৩টা ৪৫ মিনিটে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি যুক্তরাষ্ট্রে চলে যাবেন। জাতীয় দলের ক্রিকেটারদের বিমানবন্দরের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ওয়াসিম খান তিনি গণমাধ্যমকে এ তথ্য জানান।

এর আগে, শ্রীলংকা সিরিজ খেলার জন্য গত মাসের (২ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছিলেন সাকিব। দেশের ফিরেই ৫ সেপ্টেম্বর থেকে প্রায় এক মাস নিবিড় অনুশীলন করেন তিনি। অন্যান্য সবার মতো তিনি নিজেও আশায় ছিলেন শ্রীলঙ্কা সফর দিয়ে মাঠে ফেরার।

যেহেতু শ্রীলংকা সিরিজ খেলার জন্য দেশে ফিরেছিলেন সাকিব, কিন্তু সিরিজ যখন হচ্ছে না তাই আবারও পরিবারের কাছে ফিরে যাচ্ছেন তিনি। যুক্তরাষ্ট্রে দুই কন্যাকে নিয়ে অবস্থান করছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। করোনার শুরু থেকে সাকিব নিজেও ছিলেন যুক্তরাষ্ট্রে। গত মার্চে ইংল্যান্ডের ম্যানচেস্টার ইউনাইটেড সফর শেষ করে অল্প কিছুদিনের জন্য দেশে ফিরেছিলেন সাকিব। এরপর পরিবারের সঙ্গে থাকতে চলে যান যুক্তরাষ্ট্রে।

Facebook Comments

Posted ১০:৪৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।