মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৩, হামলাকারী আটক

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৩, হামলাকারী আটক

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যে বন্দুক হামলায় তিন মার্কিনি নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো তিনজন। সন্দেহভাজন হামলাকারীকে আটক করেছে নিরাপত্তা সদস্যরা। আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার ২৬ ডিসেম্বর স্থানীয় সময় ৬টা ৫৫-এর দিকে রকফোর্ড শহরের ডন কার্টার লেন-এ হামলার খবর পায় পুলিশ।

সেখানকার পুলিশ প্রধান ড্যানিয়েল ও’শিয়া জানান, হামলার খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। একটি ভবনের পাশে গুলিবিদ্ধ অবস্থায় তিনজনের মরদেহ পড়ে থাকতে দেখি। পুলিশ ঘটনাস্থলে চলে আসার পরও হামলাকারী একটি ভবনের ভেতর অবস্থান করছিল। কিন্তু আমরা কোন ধরনের অ্যাকশনে যাইনি। কারণ, আমাদের উদেশ্যই ছিল তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা।’

পুলিশের মতে, সে এলোপাতাড়ি হামলা চালালে হতাহতের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজন অপ্রাপ্তবয়স্ক। কি কারণে সাধারণ মানুষের উপর হামলা চালানো হয়েছে, এ বিষয়ে এখনো নিশ্চিত করতে পারেনি ইলিনয় রাজ্য প্রশাসন।

এ ঘটনায় শহরে আতঙ্ক বিরাজ করছে। চারদিকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার সঙ্গে কোন সন্ত্রাসী গোষ্ঠী জড়িত কিনা সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

এর আগে, বড়দিনের সকালে যুক্তরাষ্ট্রের ন্যাশভিলে গাড়ি বিস্ফোরণে তিন জন আহত হন। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ কয়েকটি ভবন। একে আত্মঘাতী হামলা বলে ধারণা করা হচ্ছে।

Facebook Comments

Posted ৭:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।