মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় নিহত ৪

যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় নিহত ৪

যুক্তরাষ্ট্রে একটি ছোট বিমান দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। রোববার টেক্সাসে জরুরি অবতরণের সময় এই বিমান দুর্ঘটনা ঘটে। খবর সিএনএনের।

টেক্সাসের পাবলিক সেফটি ডিপার্টমেন্টের সার্জেন্ট এরিক বুরস জানিয়েছেন, স্থানীয় সময় সকাল ১০টার দিকে হিলটপ লেক বিমানবন্দরে এক ইঞ্জিনের ওই বিমানটি বিধ্বস্ত হয়।
বুরস বলেছেন, বিমানটিতে থাকা চারজন আরোহীর সবাই মারা গেছেন। তাদের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ ছিলেন। তিনি বলেন, বিমানটি অস্টিন থেকে ছেড়ে আসে। সেটি লুইজিয়ানায় ফিরছিল।
ওই বিমানটি কি ধরনের ছিল তা জানাতে পারেননি বুরস। তবে তিনি সিএনএনকে যে টেইল নম্বর দিয়েছেন সেটি বিশ্লেষণ করে ফ্লাইট পর্যবেক্ষণকারী ওয়েবসাইট ফ্লাইটঅ্যাওয়ার জানিয়েছে, এটি একটি এক ইঞ্জিনের পাইপার মালিবু মেরিডিয়ান বিমান।
বুরস জানিয়েছে, ঘটনাস্থল পরিদর্শন করতে আসছেন যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় বিমান চলাচল প্রশাসনের (এফএএ) কর্মকর্তারা। আরও তথ্যের জন্য এফএএ’র সঙ্গে যোগাযোগ করেছে সিএনএন।
এদিকে কি কারণে এই বিমান দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড (এনটিএসবি)। তবে তারা ঘটনাস্থলে কোনও কর্মকর্তা পাঠাচ্ছে না।

Facebook Comments

Posted ১২:১৪ অপরাহ্ণ | সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।