মঙ্গলবার | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

যুবলীগকর্মীদের পেটালো বিএনপি প্রার্থী সালাহউদ্দিনের সমর্থকরা

যুবলীগকর্মীদের পেটালো বিএনপি প্রার্থী সালাহউদ্দিনের সমর্থকরা

ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদের কর্মীরা ডিএসসিসি ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয় ও নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে যুবলীগের নেতা মো. আবুল হাছনাত কাজলসহ অন্তত ১০ জন মারাত্মকভাবে আহত হয়েছেন।

কাজলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) আনুমানিক দুপুর ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক ইমদাদুল হক জানান, যুবলীগ কর্মীরা সেখানে সমবেত হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর পক্ষে নির্বাচনী গণসংযোগের প্রস্তুতি নিচ্ছিলেন।

জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে ৫০ নম্বর ওয়ার্ডে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ গণসংযোগ শুরু করেন। দয়াগঞ্জ সড়কের পাশ দিয়ে যাওয়ার সময় বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ এর গণসংযোগ থেকে হঠাৎ ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয়ে হামলা ও ইটপাটকেল ছোড়া হয়। এসময় উপস্থিত যুবলীগের নেতারা প্রতিবাদ করলে তাদের মারধর ও যুবলীগের কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করা হয়। এতে ওয়ার্ড যুবলীগের সভাপতি আরিফ হোসেন, ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ফকরুল ইসলাম মুরাদ, মো. জীবন, শেখ রুমান, জুয়েল হাওলাদার, জাকির হাওলাদার, কাওছার আহমেদ নিপু, মো. রাজীব, মো. জালাল ও আল আমিন গুরুতর আহত হয়।

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক ইদাদুল হক আরও বলেন, আমরা শান্তিপূর্ণভাবে জননেত্রী শেখ হাসিনা মনোনীত ঢাকা-৫ আসনের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর নির্বাচন পরিচালনা করে আসছি। বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ এর গণসংযোগ থেকে অতর্কিতভাবে ৫০ নম্বর ওয়ার্ডে যুবলীগের নির্বাচন পরিচালনা কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে ও কর্মীদের মারধর করেছে।

Facebook Comments

Posted ১০:২১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।