মঙ্গলবার | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

যুবলীগ কর্মীকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ

যুবলীগ কর্মীকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাঝবাড়ীতে রবিউল বিশ্বাস (৩০) নামে এক যুবলীগ কর্মীকে পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৫ আগস্ট) ভোরে স্থানীয় মোনাই বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

পরিবারের দাবি রবিউল এলাকায় চুরি-ডাকাতি প্রতিরোধে নিয়মিত পাহারার ব্যবস্থা করতেন। এতে একটি গ্রুপ তার ওপর প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠে।

কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন বিশ্বাস জানান, রাতে ওই এলাকায় পুলিশই অভিযান চালায়। পুলিশ চলে যাওয়ার পর স্থানীয় একটি চক্র মোনাই বিলে যায়। এসময় একটি নৌকায় অবস্থানরত রবিউলসহ ৩-৪ জনকে তারা ধাওয়া করে। ধাওয়া খেয়ে যে যার মতো সাঁতরে নিরাপদে আত্মরক্ষা করলেও রবিউল ওই সন্ত্রাসীদের হাতে ধরা পড়ে যান। সন্ত্রাসীরা রবিউলকে পানিতে চুবিয়ে নির্মমভাবে হত্যা করে।

মাঝবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ইউসুফ হোসেন জানান, এলাকায় বিভিন্ন মামলার পলাতক আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান পরিচালনা করে। নিহত রবিউলও একটি মারামারি মামলার পলাতক আসামি ছিল।

কালুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন জানান, রবিউল বিশ্বাসের মৃত্যুর বিষয়ে একপক্ষ অন্য পক্ষকে দায়ী করছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Facebook Comments

Posted ১০:১৪ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।