সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীর একটি বাসায় গলায় ফাঁস দিয়ে অনি (২৮)নামে এক নারী ও বনশ্রীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেহেদি (১৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

সহকর্মী সাইদুর রহমান জানান, কুমিল্লার দেবিদ্বার উপজেলার বিল্লাল হোসেনের ছেলে মেহেদি। বনশ্রী এলাকার তিতাস রোডের একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় তিনি। পরে তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া জানান, মেহেদি নির্মাণ শ্রমিকের কাজ করতেন। সন্ধ্যায় একটি ভবনে রড সরানোর সময় পাশের বৈদ্যুতিক তারের সঙ্গে লাগলে সেখান থেকে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ যাত্রাবাড়ির ১৫০/বি নম্বর বাসায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূ অনি আত্মহত্যা করেন।

পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রাত ৯টার দিকে স্বামী ফয়সাল তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। তার স্বামী নিজেই জানিয়েছে অনি বাসায় গলায় ফাঁস দিয়েছিলো। দুটি মরদেহ মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় ঘটনা দুটি জানানো হয়েছে।

Facebook Comments

Posted ২:৫৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৭ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।