রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীর পশ্চিম মেরুল বাড্ডায় বেকারি কর্মচারী হিরণ সরদার (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানান ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া।

জানা যায়, নিহত হিরণ সরদার শরিয়তপুর জেলার বেদেরগন্জ উপজেলার মৃত আলাউদ্দিন সরদারের ছেলে। পাঁচ বোন চার ভাইয়ের মধ্যে সে ৪র্থ। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন হিরণ। স্ত্রী নিপা আক্তার। ঢাকায় স্ত্রী দুই সন্তানসহ আফতাব নগর বনশ্রী রামপুরা থাকতেন।
তার বোন রুমা আক্তার জানান, পশ্চিম মেরুল বাড্ডা হুমায়ুনের বাড়ির সামনে ( নোয়াখাল্লা বাড়ির বাউন্ডারির পাশে ) থেকে রক্তাক্ত অবস্হায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওদিন রাত ১০টায় মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার পরিদর্শক অপারেশন ইয়াছিন গাজী জানান, হিরণ সরদার নিজেই একজন মাদকাসক্ত। তার বিরূদ্ধে একাধিক থানায় মামলা রয়েছে। তাদের নিজেদের মধ্যে বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে বলে, প্রাথমিকভাবে জানতে পেরেছেন। বিষয়টি এখনো তদন্তাধীন তাই বিস্তারিত জেনে পরে বলা যাবে।

Facebook Comments

Posted ৪:০৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।