সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

রাশিফল: প্রেমের আঘাতে দুর্ঘটনার আশঙ্কা

রাশিফল: প্রেমের আঘাতে দুর্ঘটনার আশঙ্কা

আজ ২০ মার্চ ২০২১, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা নেই। সামাজিক ও সাংগঠনিক কাজ থেকে দূরে থাকবেন। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হওয়ার সুযোগের কোনও সম্ভাবনা নেই।

বৃষ: ভাগ্য উন্নতি আশা করতে পারেন। বিদ্যার্থীরা কোনও বৃত্তির প্রচেষ্টায় সফল হবেন না। ধর্মীয় বা আধ্যাত্মিক কোনো অনুষ্ঠানে অংশ না নেওয়ায় ভালো। ব্যবসা-বাণিজ্যের জন্য দূরের যাত্রার যোগ প্রবল।

মিথুন: কোনো বন্ধু বা আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। রহস্যজনক উৎস থেকে কিছু দ্রব্য লাভের যোগ। পরধন প্রাপ্তির সম্ভাবনা প্রবল।

কর্কট: ব্যবসায়ীক উন্নতি আশা করা যায়। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ রয়েছে। অংশীদারি কোনও চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। বৈবাহিক জীবনে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দিতে পারে।

সিংহ: আপনার টাকা হারিয়ে ফেলতে পারেন। শরীর দুর্বল হয়ে পড়তে পারে। ব্যবসায়ীরা কোনও প্রকার ঝামেলায় পড়তে পারেন। শুল্ক ও কর সংক্রান্ত ঝামেলার আশঙ্কা।

কন্যা: প্রেমের আঘাতে ছটফট করতে হবে। পরীক্ষার্থীরা পড়াশোনায় খুব একটা সুবিধা করতে পারবেন না। সন্তানের শরীর স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না।

তুলা: প্রত্যাশিত কাজে কিছু রহস্যজনক ঝামেলা দেখা দেবে। মায়ের শরীর ভালো যাবে না। কোনো আত্মীয়র সাথে অহেতুক ভুল বোঝাবুঝিতে জড়িয়ে যেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতা মোকাবেলা করতে হবে।

বৃশ্চিক: সাংবাদিকরা কোনো নীরব হুমকি পেতে পারেন। রহস্যজনক কাজে অগ্রগতি হতে পারে। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন। মুদ্রণ ও প্রকাশনা ব্যবসায় অহেতুক বাধা-বিপত্তি অব্যাহত থাকবে।

ধনু: আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীক আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায় না হওয়ার সম্ভাবনা কম। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

মকর: জীবন সাথীর সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। অংশীদারি কাজের বিষয়ে দুশ্চিন্তা করতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অন্যমনস্কতার জন্য ছোট খাটো দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

কুম্ভ: আয় রোজগার ব্যাহত হতে পারে। যানবাহন সংক্রান্ত ব্যয় বৃদ্ধির যোগ। তবে প্রবাসীরা আজ সফল হতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় রহস্যজনক ঘটনা ঘটতে পারে। ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে।

মীন: ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার আশা করতে পারেন। বন্ধুর সাহায্যে বকেয়া বিল আদায় করা সম্ভব হবে। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয় নিয়ে মতভেদ তৈরি হতে যাচ্ছে।

Facebook Comments

Posted ২:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ২০ মার্চ ২০২১

dailymatrivumi.com |

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।