বুধবার | ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

‘রিয়াই লম্বা সময় ধরে সুশান্তকে বিষ খাইয়ে গিয়েছে’

‘রিয়াই লম্বা সময় ধরে সুশান্তকে বিষ খাইয়ে গিয়েছে’

এফআইআর-এ রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরুপ ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনেছিলেন সুশান্ত সিংহ রাজপুতের বাবা কেকে সিংহ। তবে বৃহস্পতিবার এ সবের ঊর্ধ্বে গিয়ে রিয়াকেই ছেলের হত্যাকারী বলে সম্বোধন করলেন তিনি।

সংবাদমাধ্যমের সামনে তিনি বলেন, “রিয়াই আমার ছেলেকে খুন করেছে বিষ খাইয়ে। একটা লম্বা সময় ধরে সুশান্তকে ও বিষ খাইয়ে গিয়েছে।”
পাশপাশি এই ঘটনায় রিয়া এবং তার সহযোগীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন কেকে সিংহ।

গত কয়েক দিন ধরেই রিয়া এবং মাদক চক্রের সঙ্গে তার সংযোগের কথা প্রকাশ্যে আসতেই উত্তাল গোটা ভারত। নিষিদ্ধ মাদক সঙ্গে রাখা, সেবন করা এবং পাচারের মতো একগুচ্ছ অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে ফৌজদারি মামলাও দায়ের করেছে ভারতের নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো। রিয়া এবং এক মাদক পাচারকারী গৌরবের কথোপকথনও প্রকাশ্যে এসেছে।

প্রকাশ্যে এসেছে রিয়া এবং তার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার এক ব্যক্তিগত কথোপকথন। সেখানে দেখা যাচ্ছে, জয়া রিয়াকে লিখছেন, “সুশান্তের চায়ে কয়েক ফোঁটা মিশিয়ে দাও”। কী মেশাতে বলেছিলেন তিনি? কেনই বা গৌরবের কাছ থেকে এমডি’র (এক শক্তিশালী মাদক) খোঁজ করেছিলেন রিয়া তা খতিয়ে দেখছে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো। প্রথমে ইনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট (ইডি), এরপর সিবিআই আর এখন নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো…সুশান্ত কাণ্ডে আপাতত তদন্ত চালাচ্ছে ভারতের এই তিনটি কেন্দ্রীয় সংস্থা। সূত্র: আনন্দবাজার

Facebook Comments

Posted ৫:১৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।