রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

লক্ষ্মীপুরে ৩ হাসপাতালে জরিমানা

লক্ষ্মীপুরে ৩ হাসপাতালে জরিমানা

অব্যবস্থাপনা, প্রয়োজনীয় কাগজপত্র ও চিকিৎসক না থাকার দায়ে লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে একটি ডায়াগনষ্টিক সেন্টার ও দুইটি হাসপাতালে ৪৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে জেলা শহরের নোভা মেডিকেল সার্ভিসেস লিমিটেডকে ২০ হাজার, মা ও শিশু প্রাইভেট হাসপাতালকে ২০ হাজার ও মীম ডায়াগনষ্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, জেলা শহরের মা ও শিশু প্রাইভেট হাসপাতালের লাইসেন্স ‘সি’ ক্যাটাগরির। কিন্তু তারা ‘বি’ ক্যাটাগরির হাসপাতাল হিসেবে পরিচালনা করছে। এ ছাড়া হাসপাতাল প্যাথলজি ল্যাব প্রয়োজনের ছেয়েও ছোট। হাসপাতালটিতে নেই কোন প্রয়োজনীয় চিকিৎসক। অন্যদিকে মীম ডায়াগনষ্টিক সেন্টার পর্যাপ্ত নীতিমালা না মেনে হাসপাতাল পরিচালনা করায় সাময়িক বন্ধ রাখার রাখার নির্দেশ দেওয়া হয়েছে।
জেলা সিভিল সার্জন ডা: আবদুল গাফ্ফার জানান, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনটি হাসপাতালকে জরিমানা করা হয়েছে। তাদের প্রয়োজনীয় কাগজপত্র ও হাসপাতালে চিকিৎসাসেবা উন্নত করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। পরবর্তীতের পুনরায় অভিযান পরিচালনা করা হবে।

Facebook Comments

Posted ১২:৪২ অপরাহ্ণ | সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।