শুক্রবার | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

লম্বা সময় ধরে খেলতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি: ধোনি

লম্বা সময় ধরে খেলতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি: ধোনি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নতুন মাইলফলক স্পর্শ করলেন মহেন্দ্র সিং ধোনি। টুর্নামেন্টের ইতিহাসে প্রথম ক্রিকেটার হিসেবে ২০০টি ম্যাচ খেলার রেকর্ড গড়লেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনি।

আবুধাবিতে গতকাল সোমবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে টস করতে নেমে এই রেকর্ড স্পর্শ করেছেন ধোনি। এত লম্বা সময় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগটি খেলতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন ভারতের সবচেয়ে সফল অধিনায়ক।

অবশ্য ম্যাচের সময় ধোনি জানতে পারেন, এটি তাঁর ২০০তম ম্যাচ। ধারাভাষ্যকারের সঙ্গে টসের পর বলেন, ‘(২০০তম ম্যাচ) আপনার কথাতেই বিষয়টা আমি জানলাম। অবশই ভালো লাগছে, তবে এটা কেবলই একটা সংখ্যা শুধু। অনেক চোট ছাড়া লম্বা সময় ধরে খেলতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।’

২০০৮ সালে আইপিএলের শুরু থেকে চেন্নাইয়ে খেলছেন ধোনি। মাঝে চেন্নাইকে ২০১৬-১৭ আসরে নিষিদ্ধ করা হলে রাইজিং পুনে সুপারজায়ান্টের হয়ে খেলেন ভারতের সাবেক এই ক্রিকেটার। পরে আবারও পুরোনো দল চেন্নাইয়ে যোগ দেন তিনি। তাঁর ২০০ ম্যাচের ১৭০টি চেন্নাইয়ের হয়ে খেলা। বাকি ৩০ ম্যাচ খেলেছেন পুনের জার্সিতে।

তবে মাইলফলকের ম্যাচে ভালো করতে পারলেন না ধোনি। আইপিএলে আরেকটি হারের তিক্ত স্বাদ পেল তাঁর দল চেন্নাই সুপার কিংস। পয়েন্ট তালিকার নিচের দিকের দল রাজস্থান রয়্যালসের সঙ্গে পারল না চেন্নাই। ধোনিদের হতাশা বাড়িয়ে টুর্নামেন্টে নিজেদের আশা বাঁচিয়ে রাখল স্টিভেন স্মিথের দল।

আইপিএলের ৩৭তম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে সাত উইকেটে হারিয়েছে রাজস্থান রয়্যালস। ব্যাট হাতে ৭০ রানের দারুণ ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন জস বাটলার।

এই জয়ের মাধ্যমে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে উঠে এলো রাজস্থান। অন্যদিকে, ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে আছে চেন্নাই। সবচেয়ে বেশি ১৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে দিল্লি ক্যাপিটালস।

এবারের আইপিএলে দুর্দশা যেন কাটছেই না চেন্নাইয়ের। আসরের শুরুটা জয়ে হলেও এরপর হতাশায় ভাসছে ধোনির দল। ব্যাট হাতে জ্বলে উঠতে পারছেন না ধোনি নিজেও। গতকাল আরেকবার স্পষ্ট হলো তাঁদের ব্যর্থতা।

Facebook Comments

Posted ৭:২৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।