মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

লুডু খেলায় মেয়ের সঙ্গে বাবার ‘প্রতারণা’, আদালতে তরুণী!

লুডু খেলায় মেয়ের সঙ্গে বাবার ‘প্রতারণা’, আদালতে তরুণী!

দৈনন্দিন কতই না আশ্চর্য ঘটনাই না ঘটে বিশ্বজুড়ে। এবার ভারতে ঘটল একটি অন্য রকম ঘটনা। বাবার কাছে লুডু খেলায় হেরে আদালতের দ্বারস্থ হয়েছেন ২৪ বছরের এক তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের ভোপালে।

জানা গেছে, পরিবারের ভাই-বোনদের লুডু খেলা চলছিল। সঙ্গে ছিলেন তাদের বাবাও। মেয়েটি ভাবতেই পারেনি যে তার বাবা তাকে হারিয়ে দেবেন। বারবার হারার ফলে তার মনে ক্ষোভ জন্মায়। সে বাবার সঙ্গে কথা বলাও বন্ধ করে দেয়। মামলা গড়ায় আদালতে।

পরিস্থিতি এমন দাঁড়ায় যে পরিবারের সমস্যা মেটাতে কাউন্সেলিংও করাতে হচ্ছে।
জানা গেছে, ওই তরুণীই বাড়ির সবার ছোট। এছাড়া তার আরও দুই ভাই বোন আছে। মা নেই। তরুণী বর্তমানে পড়াশোনা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

ওই তরুণী জানিয়েছেন, তিনি তার মনের অবস্থা পরিবারের কাউকে জানাননি। ফলে বেড়েছে মানসিক চাপ।

তবে চারবার কাউন্সেলিংয়ের পর এই মুহূর্তে ওই তরুণী কিছুটা ইতিবাচক হয়েছেন বলে জানিয়েছেন ফ্যামিলি কোর্ট কাউন্সিলর সরিতা রাজানি।

তিনি বলেন, বর্তমান সময়ে লোকেরা পরিবারের সদস্যদের কাছ থেকে উচ্চ প্রত্যাশা রাখে, আর তাতে কখনও ঘাটতি দেখা দিলেই মানসিক চাপ সৃষ্টি হয়। তবে ওই তরুণী জানিয়েছেন, মেয়ের খুশির জন্য বাবা না হয় হেরেই যেত!

ফ্যামিলি কোর্ট কাউন্সিলর সরিতা রাজানি জানিয়েছেন, “আজকাল বাচ্চারা পরাজয় সহ্য করতে পারছে না, এ কারণেই এই ধরনের ঘটনা সামনে আসছে। তাদের পরাজয়কে গ্রহণ করতে শেখা দরকার, যা জয়ের মতো গুরুত্বপূর্ণ।” সূত্র: এনডিটিভি

Facebook Comments

Posted ৫:৩৬ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।