রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ?

শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ?

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ প্রায়ই শোনা যায়। সম্প্রতি শুটিং শিডিউল ফাঁসানোর অভিযোগ নিয়ে একটি বেসরকারি টেলিভিশন সংবাদ প্রকাশ করে।

সেখানে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ করেন।

এমন প্রতিবেদন প্রকাশের পর শাকিব খান ওই বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রতিবাদলিপি পাঠান। এদিকে এই প্রতিবাদলিপিতে শাকিব মিথ্যাচার করেছেন বলে অভিযোগ সংশ্লিষ্ট প্রতিবেদকের।

প্রতিষ্ঠানটির স্টাফ রির্পোটার রাশেদ আনিস জানান, শাকিব খানের পাঠানো নোটিশে তিনি পয়েন্ট আকারে (তৃতীয় পৃষ্ঠার ২ নম্বর পয়েন্ট) উল্লেখ করেন যে প্রতিবেদকের কোনো ফোন কল তার ফোনে ঢোকেনি অথচ প্রতিবেদক যে প্রতিবেদনটি করেছেন সেখানেই দেখা যাচ্ছে শাকিব খানের ফোনে কল দেয়া হচ্ছে, আর এই পুরো ভিডিওটি একাত্তর টেলিভিশনের আর্কাইভে ধারণ করা আছে। সেখানে লাউড স্পিকারে শাকিব খানের বাংলালিংক ও রবি নম্বরে কল দেয়া এবং ফোনের রিং হবার পর শাকিব খানের ফোন না ধরার ভিডিওচিত্র সময় তারিখসহ (২৭ জুলাই) ধারণ করা আছে। অথচ শাকিব বলছেন তার ফোনে কোনো কল ঢোকেনি, আবার তিনিই বলছেন তার নম্বরে কল দেয়ার ভিডিও দেখা যাওয়ায় তিনি বিব্রত বোধ করেছেন। এখানেই শাকিব খানের প্রতিবাদলিপির মিথ্যাচারের প্রমাণ মেলে।’

শাকিব খান তার ভেরিফাইড করা ফেসবুক পেজে প্রতিবাদ লিপির কপি পোষ্ট করে লিখেন-প্রিয় মোজাম্মেল বাবু ভাই, আমাদের সবার প্রিয় চ্যানেল, একাত্তর টেলিভিশনে ঈদের দিনের একটি রিপোর্টে আমি বিস্মিত ও মর্মাহত। উক্ত চ্যানেলের স্ক্রিনে আমার ব্যক্তিগত মোবাইল নাম্বার প্রদর্শন করায়, আমার ব্যক্তিগত জীবন ভয়ংকরভাবে ক্ষতিগ্রস্ত! আপনার চ্যানেলের এমন আচরণ সত্যি অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত। তাই প্রতিবাদপত্র দিলাম। সুবিচারের প্রত্যাশা রইলো।

Facebook Comments

Posted ১১:৫৫ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।