সোমবার | ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

শিল্পী হিসেবে আমাদেরও দায়িত্ব-কর্তব্য আছে-তানভিন সুইটি

শিল্পী হিসেবে আমাদেরও দায়িত্ব-কর্তব্য আছে-তানভিন সুইটি

প্রথম লকডাউনে আমাদের অর্থনৈতিক চালিকা শুক্তি থেকে শুরু করে সব কিছুতে ধস নামে। কিন্তু বেঁচে থাকার জন্য আমাদের কিছু বিষয় মেনে নিতে হচ্ছে। এদিকে আবারও এক সপ্তাহের লকডাউন শুরু হয়েছে। এই সময়ে আমরা যদি ঘরে না থেকে বাইরে অযথা ছুটাছুটি করি তাহলে করোনা সংক্রমণ থামানো যাবে না। এভাবে কথাগুলো বললেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বেশ সক্রিয় তিনি। সোশ্যাল মিডিয়ায় নানা রকম সচেতনতার পোস্ট দিয়ে সবাইকে সতর্ক করছেন। তার ভাষ্য, শিল্পী হিসেবে আমাদেরও দায়িত্ব-কর্তব্য আছে।

সাধারণ মানুষকে সচেতন করতে না পারলে করোনার বিপর্যয় ঘটবে। আমাদের মনে রাখা প্রয়োজন বেঁচে থাকলে আমরা কাজ করতে পারবো। একটা সময় এই অভিনেত্রীকে নিয়মিত পর্দায় দেখা যেত। কিন্তু এখন আর আগের মতো অনেক কাজ করছেন না জানান। মনের মতো গল্প ও চরিত্র পেলেই সেই কাজ করছেন তিনি। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ টেলিভিশনের ‘পিছুটান’ শিরোনামের একটি ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী। এটির নির্মাতা জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। অভিনয় প্রসঙ্গে সুইটি বলেন, বাংলাদেশ টেলিভিশনের নিজস্বতা আছে। তাদের কাজের ধরণ অন্য রকম। এরমধ্যে এই নাটকের নির্মাতা জাহিদ হাসান। তিনি অভিনয়ের বাইরে দারুণ নির্মাণ করেন। তাই এই নাটকে অভিনয় করছি। টিভি নাটকের বাইরে প্রথমবারের মতো ওয়েব সিরিজেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। তাকে দেখা যাবে ‘ওভার টাইম’ শিরোনামের একটি ওয়েব সিরিজে। এটি পরিচালনা করেছেন সামির। আগামীতে ওয়েব সিরিজ নাটক-চলচ্চিত্রের মতো দর্শকের কাছে বিনোদনের একটি মাধ্যম হয়ে থাকবে বলেও তিনি মন্তব্য করেন। অভিনয়ের বাইরে সুইটি রাজনীতিতেও সক্রিয় আছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য এ তারকা। আগামীতে অভিনয় নাকি রাজনীতিতে থাকবেন? উত্তরে তিনি বলেন, অভিনয়ের মাধ্যমে আজকে এই অবস্থানে এসেছি। তাই অভিনয় কখনো ছাড়বো না। অভিনয়ের পাশাপাশি অন্য সব কাজ করে যাবো।

Facebook Comments

Posted ৫:৩৯ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ এপ্রিল ২০২১

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।