বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

শুভ জন্মদিন মুহাম্মদ ফারুক খান এমপি

শুভ জন্মদিন মুহাম্মদ ফারুক খান এমপি

জননেতা লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি শুধু কাশিয়ানী-মুকসুদপুরের নেতা নন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং জাতীয় নেতা। তিনি আধুনিক গোপালগঞ্জের উন্নয়নের রূপকার।

মুহাম্মদ ফারুক খান এমপি সব সময় অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিয়ে সরকারী বরাদ্দ বাস্তবায়ন করেন। অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাত দিন পরিশ্রম করছেন। তিনি সব সময় অসহায় মানুষের দুঃখে সাড়া দিয়ে পাশে দাঁড়ান। এবং অন্যায়, দুর্নীতির বিরুদ্ধে সর্বদা সোচ্চার থাকেন।

আধুনিক গোপালগঞ্জের উন্নয়নের রূপকার লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান কাশিয়ানী-মুকসুদপুরে অসংখ্য পুল, কালভার্ট, সড়ক তৈরী করে কাশিয়ানী-মুকসুদপুরের উন্নয়নকে তরান্বিত করতে নিরলস চেষ্ট চালিয়ে যাচ্ছেন। তিনি যখন যে দায়িত্ব পালন করেছেন তা তখন দুর্নীতি মুক্ত ছিল বলে একাধিক সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে। তিনি কখনো সন্ত্রাস জম্ম দেননি বরং যারা সন্ত্রাস জম্ম দেয় তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। যিনি গ্রুপিং শো ডাউন, ব্যানার, পেষ্টুন পচন্দ করেন না। কাজের মাধ্যমে জনগনের অধিকার আদায়ে রাতদিন পরিশ্রম করে যাচ্ছে এই আদর্শবান এমপি।

সকল আরাম আয়েশ বাদ দিয়ে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করার জন্য পরিশ্রম করে যাচ্ছে এই চরিত্রবান নেতা লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি। টি আর, কাবিখা, হতদরিদ্র, সোলার প্যানেল, ত্রাণ বিতরণ সহ সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পরিপূর্ণ ভাবে বাস্তবায়ন করার জন্য পরিশ্রম করে যাচ্ছেন। যার সততা, আদর্শে কাশিয়ানী-মুকসুদপুরের সর্বস্তরের জনগণ মুগ্ধ। কাশিয়ানী-মুকসুদপুরে তার কোন বিকল্প নাই। জননেতা লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খানের বিকল্প কেবল তিনি নিজেই।

১৮ সেপ্টেম্বর মহান এ নেতার জন্মদিন। জন্মদিনে তার জন্য অনেক অনেক শুভ কামনা। শুভ জন্মদিন জননেতা লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি।

Facebook Comments

Posted ৬:৪২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।