রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

শেষ পর্যন্ত বিজয়ের মালা আমরাই পরব: নবীউল্লাহ নবী

নিজস্ব প্রতিবেদক

শেষ পর্যন্ত বিজয়ের মালা আমরাই পরব: নবীউল্লাহ নবী

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন নবীউল্লাহ নবী। আজ বৃহস্পতিবার তার পক্ষে নয়াপল্টনে দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন যাত্রাবাড়ী থানা বিএনপির সাধারণ সম্পাদক বাদল সরদার।

অন্যদিকে, এ আসনে ইতিমধ্যে নিজেদের প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ।

শূন্য হওয়া ৫টি আসনের উপনির্বাচনের মধ্যে দেশবাসীর কাছে ফোকাসে থাকছে রাজধানীর প্রবেশদ্বারখ্যাত ঢাকা-৫ আসন। এই আসনে বিগত নির্বাচনে প্রার্থী হিসেবে নিজেকে উজাড় করে দিয়েছিলেন নবীউল্লাহ নবী। সার্বক্ষণিক চষে বেড়িয়েছেন এলাকার মাঠ-ঘাট। যেখানে দলের হেভিওয়েট নেতাদের জামানত বাজেয়াপ্ত হয়েছিল, সেখানে ঢাকার ২০টি আসনের মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়েছিলেন তিনি।

নির্বাচন পরবর্তী ও করোনাকালীন নবীউল্লাহ নবী দলের সাংগাঠনিক কার্যক্রম আরও জোরদার করেছেন অত্র এলাকায়। তাই উপনির্বাচনে এই আসনে নবীউল্লাহ নবী চমক দেখাতে পারেন বলে মনে করছেন স্থানীয় অধিবাসীরা।

মনোনয়ন ফরম সংগ্রহের পর নবীউল্লাহ নবী বলেন, নির্বাচনের প্রাথমিক প্রস্তুতি ইতিমধ্যেই সেরেছি। সেই ধারাবাহিকতায় এবার দলীয় ফরমও নিলাম। গত নির্বাচনের পর থেকে এখনও আমি মাঠেই আছি। অত্র এলাকার দলের বিভিন্ন অঙ্গ সংগঠনকে নিয়ে সবসময়ই আমরা কার্যক্রম চালিয়ে আসছি। করোনাকালেও থেমে ছিল না আমাদের কার্যক্রম। এসময় ত্রাণবিষয়ক নানা কর্মকাণ্ডে নিয়োজিত ছিলাম। আশা করি, নির্বাচনে এর সুপ্রভাব পড়বে। এ আসনে জয়ের ব্যাপারে আমি দারুণ আশাবাদী। শেষ পর্যন্ত বিজয়ের মালা আমরাই পরব।

Facebook Comments

Posted ১০:৪০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।