বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

শ্বশুরবাড়ির আঙিনায় মাটি খুঁড়ে মিলল নিখোঁজ গৃহবধূর লাশ

শ্বশুরবাড়ির আঙিনায় মাটি খুঁড়ে মিলল নিখোঁজ গৃহবধূর লাশ

নিখোঁজের ৬ দিন পর বাড়ির আঙিনায় মাটির নিচ থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত ১১টায় কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলাস্থ স্বামীর বাড়ির আঙ্গিনায় মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ আফরোজা বেগম (২৪) উপজেলার হোয়ানক ইউনিয়নের পূঁইছড়া গ্রামের মো. ইসহাকের মেয়ে ও বদরখালী কলেজের প্রভাষক রাকিব হাসান বাপ্পির স্ত্রী। নিহত আফরোজার পরিবারের সদস্যদের দাবি, আফরোজার হত্যাকাণ্ডে তার শ্বশুরবাড়ির সবাই জড়িত। জড়িতদের কঠিন বিচার দাবি জানান তারা।

জানা গেছে, এক বছর আগে উত্তর নলবিলা গ্রামের আওয়ামী লীগ নেতা হাসান বশিরের ছেলে বদরখালী কলেজের খণ্ডকালীন প্রভাষক রাকিব হাসান বাপ্পির সাথে আফরোজার বিয়ে হয়। এটি উভয়ের তৃতীয় বিয়ে। দীর্ঘদিন তাদের মধ্যে পারিবারিক অশান্তি চলছিল। এই নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা পর্যন্ত গড়ায়। তবে কিছুদিন আগে মামলাটি আপোস হওয়ার পর স্ত্রী আফরোজাকে বাড়িতে নিয়ে যান প্রভাষক রাকিব হাসান বাপ্পি।

এরপর, গত ১২ অক্টোবর আফরোজা নিখোঁজ হয়েছে বলে বাবার বাড়িতে খবর দেন শাশুড়ি রোকেয়া হাসান। সেই থেকে আফরোজা নিখোঁজ ছিলেন। তবে এরপর থেকে স্বামী রাকিব হাসান বাপ্পী পলাতক হয়ে যান। মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল হাই জানান, স্বামী রাকিব হাসান বাপ্পির বাড়ির আঙিনায় মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় আফরোজার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধারের পর থেকে নিহতের শ্বশুরবাড়ির সবাই পলাতক রয়েছেন।

সূত্র : চট্টগ্রাম প্রতিদিন।

Facebook Comments

Posted ১০:০৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৮ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।