মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

শ্বশুরের গরু চুরি করে ধরা পড়লেন জামাতা

শ্বশুরের গরু চুরি করে ধরা পড়লেন জামাতা

সিলেটে চাচা শ্বশুরের গরু চুরি করে কোরবানীর পশুর হাটে বিক্রির সময় ধরা পড়েছেন জামাতা! গত বুধবার বিকেলে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্ণী ইউনিয়নের ফকিরবাজার হাট থেকে তাকে চোরাই গরুসহ আটক করা হয়।

বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটক সোহেল আহমদ বিয়ানীবাজার ইউনিয়নের লাউতা ইউনিয়নের নন্দিরফল এলাকার মোজাম্মেল আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটক সোহেল আহমদের শ্বশুর বাড়ি বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের পাতন উছাপাড়া গ্রামে। মঙ্গলবার রাতে ওই গ্রামের এক চাচা শ্বশুরের গরু চুরি করে নিয়ে যায় সে। বুধবার বিকেলে সোহেল পার্শ্ববর্তী মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ফকিরবাজার হাটে গরুটি বিক্রি করতে নিয়ে যায়। অপেক্ষাকৃত কমদামে তাড়াহুড়ো করে গরুটি বিক্রির চেষ্টা করলে সোহেলকে নিয়ে বাজারের লোকজনের সন্দেহ হয়। একপর্যায়ে তাকে আটক করে বর্ণী ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। পরে সে চোরাই গরুর কথা স্বীকার করলে তাকে বিয়ানীবাজার থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়।
বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর জানান, সোহেল পেশাদার গরু চোর। চাচা শ্বশুর সম্পর্কের একজনের গরু চুরি করে বিক্রির সময় সে ধরা পড়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments

Posted ২:১৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।