মঙ্গলবার | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

‘শয়তানের রূপ’ নিতে নিজের নাক কেটে ফেললেন এই ব্যক্তি!

‘শয়তানের রূপ’ নিতে নিজের নাক কেটে ফেললেন এই ব্যক্তি!

অনেকেই আছেন যারা নিজের রূপে সন্তুষ্ট থাকতে না পেরে, নিজেকে বিভিন্ন ভাবে সাজিয়ে তোলেন। তা করতে গিয়ে কিছু মানুষ এমন কাজ করেন, যার জেরে তাদের দেখতে আরও অদ্ভুত লাগে। পছন্দসই রূপ পেতে দেহের বিভিন্ন অঙ্গের বদল ঘটাতেও পিছপা হন না তারা। সম্প্রতি এমনই কাণ্ড করেছে ব্রাজিলের এক ব্যক্তি, যা নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

ব্রাজিলের বাসিন্দা মিকেল ফারো দো প্রাদো। ৪৪ বছরের এই ব্যক্তি নিজেকে বিদঘুটে সাজে তুলে ধরতে পছন্দ করেন। নিজের অঙ্গপ্রত্যঙ্গের পরিবর্তন করতেও ভালবাসেন তিনি। প্রাদোর সাজের সাক্ষ্য বহন করছে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। সারা মুখে ট্যাটু ছাড়াও চুলের বিভিন্ন পরিবর্তন, দাঁত পাল্টে ফেলা, মুখমণ্ডলের বিভিন্ন অংশে ছিদ্র ও কৃত্রিম শিং— এসব আগেই করেছিলেন তিনি। সম্প্রতি নিজের চেহারা বদল ঘটাতে নাকের একাংশ কেটে বাদ দিয়েছেন। তা দেখেই চমকে গিয়েছেন নেটিজেনরা।

অস্ত্রোপচারের মাধ্যমে নাকের সামনের অংশ কেটে বাদ দিয়েছেন তিনি। তার ‘শয়তানি রূপ’ আরও জোরদার করতেই এই কাজ করেছেন বলে জানিয়েছেন। তার স্ত্রীর দাবি,প্রাদো হলেন বিশ্বের তৃতীয় ব্যক্তি যিনি এই কাজ করলেন।
জানা গেছে, প্রাদো একজন ট্যাটু শিল্পী। তিনি দাবি করেন, তার যন্ত্রণা সহ্য করার শক্তি প্রবল। তাই ট্যাটু বা এই সব পরিবর্তন করতে তার নাকি কোনও অসুবিধা হয় না। তবে প্রাদোই একমাত্র নয়, যিনি লুকস বদলাতে নিজের অঙ্গ কেটে বাদ দিলেন।

এর আগে জার্মানির স্যান্ড্রো নামের এক ব্যক্তি নিজের দুই কান কেটে বাদ দিয়েছেন। কান ছাড়াও তার জিভ, হাতের মতো অংশে এমন পরিবর্তন করেছেন, যা নজর কেড়েছিল নেটিজেনদের।

Facebook Comments

Posted ৪:৩০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।