রবিবার | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

সিলেট-কক্সবাজার সরাসরি ফ্লাইট চালু ১২ নভেম্বর

সিলেট-কক্সবাজার সরাসরি ফ্লাইট চালু ১২ নভেম্বর

সিলেটবাসীর দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটেছে। আগামী ১২ নভেম্বর থেকে সিলেট-কক্সবাজার রুটে শুরু হচ্ছে সরাসরি বিমান চলাচল। সিলেটবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে এবং সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের ঐকান্তিক প্রচেষ্টায় প্রথমবারের মতো এই রুটে সরাসরি সেবা শুরু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষ।

জানা গেছে, প্রথমে সপ্তাহে দুটি ফ্লাইট সিলেট থেকে সরাসরি কক্সবাজার যাবে এবং দুটি ফ্লাইট সরাসরি কক্সবাজার থেকে সিলেটে আসবে। এই সেবা চালু হবে আগামী ১২ নভেম্বর থেকে। প্রতি সপ্তাহের মঙ্গলবার ও বৃহস্পতিবার সিলেট-কক্সবাজাবার এবং রবিবার ও মঙ্গলবার কক্সবাজার-সিলেট রুটে চলবে এই ফ্লাইট।
সকল ভ্যাট-ট্যাক্সসহ সিলেট-কক্সবাজার রিটার্ন টিকেটের দাম পড়বে ৯ হাজার ৪০০ টাকা আর শুধু যাওয়া কিংবা আসার ক্ষেত্রে টিকেটের দাম পড়বে ৪ হাজার ৭০০ টাকা।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষের কাছ থেকে ইমেইলে এমন তথ্য পাওয়ার বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ হাবের যুগ্ম মহাসচিব ও সিলেটের স্বনামধন্য লতিফ ট্রাভেলসের পরিচালক জহিরুল কবীর চৌধুরী শিরু।

সিলেটবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে এই ফ্লাইট চালু করায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

Facebook Comments

Posted ৪:৩০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।