মঙ্গলবার | ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

সুশান্তের মৃত্যু:রিয়া ও তার পুরো পরিবারের বিরুদ্ধে এফআইআর করল সিবিআই

সুশান্তের মৃত্যু:রিয়া ও তার পুরো পরিবারের বিরুদ্ধে এফআইআর করল সিবিআই

জনপ্রিয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু করেছে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)। বৃহস্পতিবার অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীসহ মোট ৬ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে দেশটির কেন্দ্রীয় তদন্ত সংস্থা। ইতিপূর্বে বিহার পুলিশের কাছে রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন সুশান্তের বাবা। দীর্ঘদিন ধরে সিবিআই তদন্ত চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও আন্দোলন করছিলেন সুশান্তের অনুরাগীরা।

জল্পনা আগেই ছিল। বিভিন্ন সূত্রে খবর মিলছিল রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করবে তদন্তকারী সংস্থা। সেই জল্পনা এদিন ফলে গেল। জানা গেছে, সিবিআই রিয়া, তার ভাই সৌহিক চক্রবর্তী, বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও মা সন্ধ্যা চক্রবর্তীর নামে এফআইআর করেছে। এর পাশাপাশি, সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়ের মিরান্দা ও শ্রুতি মোদির নামেও দায়ের হল অভিযোগ। তাদের বিরুদ্ধে অপরাধমূলক যড়যন্ত্র, চুরি, আত্মহত্যায় প্ররোচনার মতো অভিযোগ আনা হয়েছে। সূত্রের খবর, বিজয় মালিয়ার মামলার তদন্তকারী দলই সুশান্তের মৃত্যু রহস্যের কিনারা করবে।
বুধবার সকালেই সুশান্ত মৃত্যু তদন্তের ভার সিবিআইয়’র হাতে ন্যস্ত করা হয়। বৃহস্পতিবার এ নিয়ে বিজ্ঞপ্তি জারি করে ভারতের কেন্দ্রীয় সরকার। আর তার ঠিক পরই এই খবর প্রকাশ্যে আসে।

অন্যদিকে, বৃহস্পতিবার পাটনা থেকে মুম্বাই আদালতে মামলা স্থানান্তরের যে আবেদন করেছিলেন রিয়া, তারও শুনানি ছিল। এক্ষেত্রে অভিনেত্রীর ব্যক্তিগত সুরক্ষার আবেদন সরাসরি খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট। সেই সঙ্গে বিহারের পুলিশ কর্মকর্তাকে তদন্ত করতে না দিয়ে কেন কোয়ারেন্টাইনে পাঠানো হল? মুম্বাই পুলিশের উদ্দেশে এই প্রশ্নও ছুড়েছে ডিভিইশন বেঞ্চ। মহারাষ্ট্র সরকারকে আগামী ৩ দিনের মধ্যে সুশান্তের মৃত্যুর মামলায় যাবতীয় তথ্য জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন শীর্ষ আদালত। এর ওপর এদিন সন্ধ্যায় এফআইআর দায়ের করায় সেই চাপ যে আরও বাড়বে তা বলার অপেক্ষা রাখে না।

Facebook Comments

Posted ৩:০৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।