বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

সুশান্তের সঙ্গে লিভ ইনে ছিলাম, ওর মৃত্যুতে আমি বিপর্যস্ত

সুশান্তের সঙ্গে লিভ ইনে ছিলাম, ওর মৃত্যুতে আমি বিপর্যস্ত

​সুশান্তের সঙ্গে তিনি লিভ ইন সম্পর্কে ছিলেন। ২০২০ সালের ৮ জুন পর্যন্ত তাঁরা একই সঙ্গে ছিলেন। ৮ জুনের পর সুশান্তের ফ্ল্যাট ছেড়ে তিনি নিজের বাড়িতে চলে যান।

সুশান্তের সঙ্গে লিভ ইন সম্পর্কের পর হঠাত করে তাঁর যখন আত্মহত্যার খবর পান, ওই সময় মানসিকভাবে তিনি বিপর্যস্ত হয়ে পড়েন। কিন্তু সুশান্তের মৃত্যুর পর কৃষ্ণ কিশোর সিং তাঁকে মিথ্যে অভিযোগে ফাঁসিয়ে দিচ্ছেন। নিজের প্রভাব খাটিয়ে কৃষ্ণ কিশোর সিং তাঁর বিরুদ্ধে অভিযোগ করছেন বলেও শীর্ষ আদালতের কাছে আবেদন করেন রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তীর পাশাপাশি সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিটানিও উলটো সুরে মন্তব্য করছেন। সম্প্রতি মুম্বাই পুলিশকে মেইল করেন সিদ্ধার্থ। যেখানে তিনি দাবি করেন, রিয়ার বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য সুশান্তের পরিবার তাঁর উপর চাপ প্রয়োগ করছে।

গত ২২ জুলাই সুশান্তের পরিবারের কয়েকজন তাঁকে ফোন করেন। যেখান ও পি সিং, মিতু সিং এবং একজন অচেনা ব্যক্তি তাঁর সঙ্গে কথা বলেন। সেখানেই রিয়ার বিরুদ্ধে পুলিশের কাছে বয়ান দেওয়ার জন্য তাঁর উপর চাপ প্রয়োগ করে রাজপুত পরিবার। সম্প্রতি এমনই অভিযোগ করেন সুশান্ত সিং রাজপুতের বন্ধু সিদ্ধার্থ পিটানি।

Facebook Comments

Posted ৯:৫৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩১ জুলাই ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।