বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

সৃজিত-মিথিলার সংসারে দুই নতুন অতিথি!

সৃজিত-মিথিলার সংসারে দুই নতুন অতিথি!

সুখবর দিলেন মিথিলা! আইরাকে নিয়ে দিব্বি দিন কাটছিল মুখোপাধ্যায় দম্পতির। তবে আইরার ভালোবাসায় ভাগ বসাতে দুই খুদে সদস্য এলো এই পরিবারে। তাঁদের ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে পরিবারের নতুন সদস্যদের পরিচয় করিয়ে দিলেন মিথিলা।

এই বাংলাদেশি সুন্দরী বাড়িতে এনেছেন দুটি কচ্ছপ। আদর করে তাঁদের নাম রেখেছেন- হ্যারি আর হারমাইনি। বোঝাই যাচ্ছে মেয়ের আবদার পূরণেই এমন নাম। এই কচ্ছপ জুটিকে দেখে মিথিলাকে ইনস্টাগ্রাম একজন প্রশ্ন করেন- তবে রন কোথায়? জবাবে মিথিলা বলেন- ‘পটারের সব গল্পতে রনকে থাকতেই হবে এমন কোথায় লেখা আছে?’

সৃজিতের সঙ্গে সুখী মিথিলা নিজেদের কাটানো সুন্দর মুহূর্তের ঝলক প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন। এবার কচ্ছপের ছবিও শেয়ার করেছেন তিনি।

গত বছর ডিসেম্বরেই বিয়ের পর্ব সেরেছেন সৃজিত-মিথিলা। দেখতে দেখতে প্রায় দশ মাস শেষ। করোনার জন্য দীর্ঘ সময় স্বামীর চেয়ে দূরে কাটাতে হয়েছে মিথিলাকে। তবে ১৫ অগস্ট কাঁটাতার পেরিয়ে কলকাতায় যান মিথিলা। সম্প্রতি মমতা ব্যানার্জি নব দম্পতিকে পূজার উপহার স্বরূপ একটি শাড়ি ও পঞ্জাবি পাঠিয়েছিলেন। সেই ছবিও পোস্ট করে দিদিকে ধন্যবাদ জানান মিথিলা।

Facebook Comments

Posted ২:৩৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।