শুক্রবার | ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

সেই জামাই বিয়ে করলেন শাশুড়িকে!

সেই জামাই বিয়ে করলেন শাশুড়িকে!

সখীপুরে সেই উকিল মেয়ের জামাই তার শাশুড়িকে বিয়ে করেছেন। গত কয়েক দিন আগে ৮ লাখ টাকা কাবিনে এ বিয়ে সম্পন্ন হয়। স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ২৯ জুন সোমবার বিয়ের দাবিতে উকিল মেয়ের জামাই সাইদুল ইসলামের বাড়িতে ওই শাশুড়ি (৫০) অনশন করেন। সাইদুল উপজেলার কালিয়া ইউনিয়নের বড়চওনা-কুতুবপুর কলেজ মোড় এলাকার আবুল কারীর ছেলে।

স্থানীয়রা জানান, সাইদুলের প্রথম বিয়ের উকিল শ্বশুর হন ওই ইউনিয়নের শাপলা পাড়া গ্রামের ডাবলু মিয়া। এরই সুবাদে সাইদুল ডাবলুর বাড়িত নিয়মিত যাওয়া আসা করত। একপর্যায়ে ডাবলু মিয়ার স্ত্রীর সঙ্গে সাইদুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধর্ষণ করে। কিন্তু টালবাহানা করে বিয়ের ক্ষেত্রে! এক পর্যায়ে উকিল শাশুড়ি বিয়ের দাবিতে উকিল মেয়ের জামাইয়ের বাড়িতে অনশন করেন।

স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান ফকির বলেন, উকিল শাশুড়ির সঙ্গে সাইদুলের পরকীয়া সম্পর্ক থাকায় প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। সম্প্রতি সাইদুলের সঙ্গে ওই উকিল শাশুড়ি আপত্তিকর অবস্থায় স্থানীয়দের কাছে ধরা খায়। পরে বিয়ের দাবিতে ওই নারী উকিল জামাইয়ের বাড়িতে অনশন করেন। অনশনের কিছুদিন পরে সাইদুল তার উকিল শাশুড়িকে জেলা আদালতে গিয়ে ৮ লাখ টাকা কাবিনে বিয়ে করে।

Facebook Comments

Posted ৬:৫৪ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।