বৃহস্পতিবার | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে গণধর্ষণ,গ্রেফতার ১

স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে গণধর্ষণ,গ্রেফতার ১

নড়াইলের লোহাগড়ায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এক সন্তানের জননী ওই গৃহবধূ বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদিকে এ ঘটনায় প্রধান আসামি রিপন মোল্লাকে (৩৫) রবিবার সকালে লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রাম থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

রিপন কুমড়ি পশ্চিমপাড়ার সবদার মোল্লার ছেলে। এ মামলায় আরো আসামি করা হয়েছে-কুমড়ি গ্রামের ওহিদুল মোল্লা (২৬) ও পার্শ্ববর্তী তালবাড়িয়া গ্রামের নুরনবী মোল্লাকে (২৫)। এছাড়া অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করা হয়েছে। শনিবার রাতে ভুক্তভোগী গৃহবধূর বাবা বাদী হয়ে লোহাগড়া থানায় এ মামলা দায়ের করেন।
ভুক্তভোগীর বর্ণনাসহ মামলায় উল্লেখ করা হয়েছে, ধর্ষণের শিকার ওই গৃহবধূর ব্যক্তিগত সমস্যা মিটিয়ে দেয়ার কথা বলে স্বামীসহ গৃহবধূকে গত ৫ আগস্ট রাতে নড়াইলের কুমড়ি গ্রাম থেকে আসামিরা মোটরসাইকেলে বের হন। পথে স্বামীকে হাত-পা ও মুখ বেঁধে মারপিট করে বাঁশবাগানে নিয়ে ওই গৃহবধূকে গণধর্ষণ করে আসামিরা। গভীর রাতে গৃহবধূকে তাদের বাড়ির পাশে ফেলে যায় তারা। প্রতিবেশিরা উদ্ধার করে তাকে বাড়িতে দিয়ে যান। এ ঘটনা কাউকে জানাতে নিষেধ করে রিপনসহ ঘটনার সঙ্গে জড়িতরা। এছাড়া মামলা না করার জন্যও হুমকি দেয় তারা।

একপর্যায়ে গত শুক্রবার (৭ আগস্ট) বিকেলে ভুক্তভোগী ওই নারীকে পরিবারের সদস্যরা নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মশিউর রহমান বাবু জানান, ভুক্তভোগী গৃহবধূর আলামত সংগ্রহ করা হয়েছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, গণধর্ষণ মামলার আসামি রিপন মোল্লাকে গ্রেফতারের সময় এক হাজার টাকার চারটি জালনোট উদ্ধার করা হয়েছে। এছাড়া রিপনের নামে মাদক, হত্যা ও ধর্ষণসহ বিভিন্ন অপরাধে লোহাগড়া থানায় ১০টি মামলা রয়েছে। এদিকে গৃহবধূ গণধর্ষণ মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments

Posted ২:৪৮ অপরাহ্ণ | রবিবার, ০৯ আগস্ট ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।