রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

স্যানিটাইজারের বোতল বিস্ফোরণে নারী দগ্ধ

স্যানিটাইজারের বোতল বিস্ফোরণে নারী দগ্ধ

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে মোমবাতি জ্বালাতে গিয়ে হ্যান্ড স্যানিটাইজারের বোতল বিস্ফোরণে দগ্ধ হয়েছেন কেট ওয়াইজ নামে এক নারী। দগ্ধ হওয়া ওই নারী যুক্তরাষ্ট্রের রাউন্ড রক সিটিতে বসবাস করতেন।

গত সপ্তাহে মোমবাতি জ্বালাতে গিয়ে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে অঙ্গরাজ্যের একটি হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে ওই নারীকে।
করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য তিন মেয়েসহ কেট ওয়াইজ সব সময় হ্যান্ড স্যানিটাইজার সঙ্গে রাখতেন। গত ৩০ আগস্ট মোমবাতি জ্বালাতে গিয়ে কেটের হাতে থাকা হ্যান্ড স্যানিটাইজারের বোতলটি বিস্ফোরিত হয়। এতে কেটের শরীরে আগুন ধরে যায়।

পরে, তার মেয়েরা সাহায্যের চাওয়ার জন্য প্রতিবেশীদের ডাক দেন। প্রতিবেশীরা ঘটনাটি দেখে প্যারামেডিক ডাকেন। প্যারামেডিক এসে দেখে কেটকে নিকটস্থ হাসপাতালে পাঠিয়ে দেয়। কেটের শরীরের ১৮ শতাংশ আগুনে পুড়ে যায়।

চিকিৎসাধীন অবস্থায় কেট গণমাধ্যমকে জানান, ‘আমার এক হাতে স্যানিটাইজারের বোতল ছিল। অন্য হাত দিয়ে মোমবাতি জ্বালানোর সময় তা বিস্ফোরিত হয়। মাত্র পাঁচ সেকেন্ডের মধ্যেই আমার পুরো শরীরে আগুন ধরে যায়।’

এদিকে কেটের বন্ধু হাউসটনের ‘ক্যাথরিন বোনেস্টিল’ তার চিকিৎসা সহায়তায় ‘গোফান্ডমি’ পেজ খুলে চিকিৎসার জন্য তহবিল সংগ্রহ করছেন।

এ ঘটনায় রাউন্ড রক সিটির ফায়ার ডিপার্টমেন্ট বিষয়টি তদন্ত করছে।

Facebook Comments

Posted ১০:১৬ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।