বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

সৎ মাকে ধর্ষণ চেষ্টা, যুবক গ্রেফতার

সৎ মাকে ধর্ষণ চেষ্টা, যুবক গ্রেফতার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সৎ মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে এ ব্যাপারে ভুক্তভোগী নারী ফুলবাড়ী থানায় মামলা করেন। এরপর রাতেই অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

পরে আজ মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত যুবককে জেল হাজতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত যুবক মিজানুর রহমান উপজেলার নাওডাঙা ইউনিয়নের নাওডাঙা গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীকে বিগত দশ বছর আগে প্রথম স্ত্রীকে তালাক দিয়ে তাকে বিয়ে করেন মিজানুরের বাবা। তাদের ঘরে ৬ বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। এর মধ্যে ওই নারীর সতীনের মাদকাসক্ত ছেলে মিজানুরের কু-নজর পড়ে তার ওপর। এর আগেও কয়েকবার সে যৌন হয়রানীসহ ধর্ষণ চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

ভুক্তভোগী ওই নারী জানান, শনিবার রাতে খাওয়া-দাওয়া শেষে তার মেয়েসহ তিনি নিজের ঘরে ঘুমিয়ে পড়েন। এসময় তার স্বামী ও মিজানুরের বাবা বাড়ির বাইরে ছিলেন। বাড়িতে কেউ না থাকার সুবাদে ওই সৎ ছেলে মিজানুর তার ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। ধস্তাধস্তির একপর্যায়ে পাশে ঘুমিয়ে থাকা তার মেয়ের ঘুম ভেঙে যায় এবং সে চিৎকার করলে এলাকাবাসী ছুটে এসে মিজানুরকে হাতেনাতে আটক করে।

নাওডাঙ্গা ইউপি সদস্য শাহাজামাল মিয়া জানান, মিজানুর এর আগেও এ ধরনের ঘটনা ঘটানোর চেষ্টা করেছে। ওই নারীর ভবিষ্যৎ নিরাপত্তার কথা ভেবে তাকে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, ওই নারীর অভিযোগের ভিত্তিতে মামলা গ্রহণ করে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments

Posted ১:২১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।