মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

হাটহাজারীতে আগুনে পুড়ল ২৫ ঘর ও ফলের গুদাম

হাটহাজারীতে আগুনে পুড়ল ২৫ ঘর ও ফলের গুদাম

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা সদরের বাসস্ট্যান্ডের পশ্চিমে রাজ চন্দ্র সড়কের পাশে জনৈক খালেক কম্পানির ভাই জুনু সওদাগরের কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে স্বল্প পুঁজির হকারদের ২৫টি ব্যাচেলর ঘর ও ফলসহ মালামালের গুদাম আগুনে ভস্মীভূত হয়ে গেছে।

আগ্নিকাণ্ডে ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত সূত্রে প্রকাশ। প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে সর্বস্ব হারানো নিম্ন আয়ের এসব লোকজন পুঁজি হারিয়ে নিঃস্ব হয়ে গেছে।

সূত্রে জানা গেছে, উপজেলা সদরের বাসস্ট্যান্ডের পশ্চিমে রাজ চন্দ সড়কের পাশে জনৈক খালেক কম্পানির ভাই জুনু সওদাগরের ব্যাচেলর কলোনিতে রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা চতুর্দিকে ছড়িয়ে পড়ে। কাচা টিনের চালাযুক্ত এসব ঘরে ব্যাচেলর স্বল্প পুঁজির ফলের হকারসহ বিভিন্ন স্বল্প আয়ের লোকজন ভাড়া থাকত। কলোনির কোনো একটি ঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে প্রায় ২৫ ব্যাচেলর ঘর এবং ফলসহ বিভিন্ন সামগ্রীর গুদাম ভস্মিভূত হয়ে যায়।

হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র অফিসার মো. শাহজাহান সাংবাদিকদের জানান, পৌর সদরের বাস স্টেশনের হাজী তফাজ্বল মার্কেট, খালেক কম্পানির গোডাউন ও আবদুর জব্বার মার্কেটে যেকোনো একটি ঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তে আগুনের লেলিহান শিখা চতুর্দিকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে স্বল্প আয়ের মানুষের বিভিন্ন সরঞ্জামাদি, ফলের গোডাউন, টিনশেড ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

Facebook Comments

Posted ১:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।