সোমবার | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

হাসপাতালে নেয়ার পথে করোনা রোগীকে ধর্ষণ অ্যাম্বুলেন্স চালকের

হাসপাতালে নেয়ার পথে করোনা রোগীকে ধর্ষণ অ্যাম্বুলেন্স চালকের

করোনা সংক্রমণের মধ্যেই ভারতে এক নৃশংস ঘটনা ঘটেছে। শনিবার করোনা আক্রান্ত এক তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ধর্ষণ করেছেন এক অ্যাম্বুলেন্স চালক। বর্বর এই ঘটনা ঘটেছে কেরালার পাথানামথিত্তা জেলায়।

পুলিশ জানিয়েছে, দু’জন রোগীকে ভিন্ন দু’টি হাসপাতালে নিয়ে যাচ্ছিল ওই অ্যাম্বুলেন্স চালক। প্রথমে একজন বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যান তিনি। এরপর ওই তরণীকে নিয়ে হাসপাতালের পরিবর্তে একটি ফাঁকা মাঠে অ্যাম্বুলেন্স নিয়ে যান ওই চালক। সেখানেই করোনা আক্রান্ত ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ধর্ষণের শিকার কিশোরী জানিয়েছে, ধর্ষণের পড়ে তাকে ফের হাসপাতালে পৌঁছে দেন চালক। তারপরেই গোটা ঘটনা করোনা হাসপাতালের কর্মীদের জানান। সেখান থেকেই খবর দেওয়া হয় পুলিশে। মেডিক্যাল পরীক্ষায় কিশোরীকে ধর্ষণের প্রমাণ মিলেছে।

২৫ বছরের ওই অ্যাম্বুলেন্স চালককে এরই মধ্যে অ্যাম্বুলেন্স সেবা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। পুলিশ ওই চালককে গ্রেপ্তার করেছে। এই ঘটনার তীব্র নিন্দা করে কেরালার স্বাস্থ্যমন্ত্রী কে কে শালিজা পুলিশকে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

সূত্র: নিউজ এইটিন।

Facebook Comments

Posted ১২:০৪ অপরাহ্ণ | রবিবার, ০৬ সেপ্টেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।