রবিবার | ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

A National Daily In Bangladesh

হৃতিককে ধন্যবাদ জানালেন ওয়ান্ডার ওম্যান

হৃতিককে ধন্যবাদ জানালেন ওয়ান্ডার ওম্যান

করোনার পরিস্থিতিতে বেশ কয়েকবার পেছানোর পর সম্প্রতি মুক্তি পেয়েছে হলিউডের বহুপ্রতীক্ষিত সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। এ সিনেমা নিয়ে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছেন ‘ওয়ান্ডার ওম্যান’ চরিত্রে অভিনয় করা গ্যাল গ্যাডট। ইসরাইলি এই তারকার অভিনয় বিশ্বজুড়ে বেশ প্রশংসিত হচ্ছে।

সেই গ্যাল গ্যাডট ভারতীয় সুপারস্টার হৃতিক রোশনকে ধন্যবাদ জানিয়েছেন। বিষয়টি বেশ আলোচনার জন্ম দিয়েছে ভারতীয় শোবিজ ও গণমাধ্যমে।

পুরো পরিবার নিয়ে করোনার এই অসময়ে সিনেমা হলে গিয়ে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমা দেখেছেন হৃতিক। সিনেমা নিয়ে নিজের মুগ্ধতার কথাও টুইট করে জানিয়েছেন তিনি। সেই টুইট চোখে পড়েছে গ্যাডটের। সেখানেই তিনি হৃতিককে ধন্যবাদ জানান।

টুইট বার্তায় হৃতিক লিখেছেন, করোনা কাটিয়ে অবশেষে হলে এসে সিনেমা দেখা হলো আমাদের। ছোটবেলার একটি ভালোবাসার অভ্যাস, হলে গিয়ে সিনেমা দেখা। আর ‘ওয়ান্ডার ওম্যান’ আমার ক্রাশ। সবকিছু একসঙ্গে হওয়ায় দারুণ লাগছে।

ধন্যবাদ গ্যাডট, ওয়ান্ডার ওম্যানে এত সুন্দর অভিনয় করার জন্য। সিনেমার পুরো টিমকেই ধন্যবাদ।

তার কিছুক্ষণ পরেই হৃতিকের টুইটের ফিরতি জবাব জানান গ্যাডট। হৃতিককে উদ্দেশ্য করে তিনি লেখেন, অশেষ কৃতজ্ঞতা সিনেমাটি দেখার জন্য। অসংখ্য ধন্যবাদ। আপনার পুরো পরিবারকে জানাই শুভেচ্ছা।

Facebook Comments

Posted ১১:৫১ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

dailymatrivumi.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ভারপ্রাপ্ত সম্পাদক
মোহাম্মদ নুরুজ্জামান মুন্না
প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক
মশি শ্রাবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়

রূপায়ন করিম টাওয়ার, ৮০ কাকরাইল, ভিআইপি রোড, রমনা ঢাকা।
ফোন : ০২৪৮৩২২৮৮০
email : matrivumi@gmail.com

মিরর মাল্টি মিডিয়া প্রডাকশন লি: এর পক্ষে প্রকাশক মশি শ্রাবন কর্তৃক বি.এস.প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবী সার্কুলার রোড (মামুন ম্যানশন, গ্রাউন্ড ফ্লোর), থানা-ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও প্রকাশিত।